Bardhaman: তৃণমূল বিধায়কের জুতোর ফিতে বেঁধে দিলেন সঙ্গী, ভিডিয়ো ভাইরাল হতেই তড়িঘড়ি সাফাই

তৃণমূল বিধায়ক আরও বলেন, দীর্ঘদিন ধরে ওটা ও করে আসছে। এটা নতুন কিছু নয়। ও আমার ভাইপো

Updated By: Aug 5, 2021, 04:46 PM IST
Bardhaman: তৃণমূল বিধায়কের জুতোর ফিতে বেঁধে দিলেন সঙ্গী, ভিডিয়ো ভাইরাল হতেই তড়িঘড়ি সাফাই

নিজস্ব প্রতিবেদন: জুতোকাণ্ডে মুখ খুললেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। তৃণমূল বিধায়কের দাবি, তাঁর জুতোর ফিতে কেউ একজন বেঁধে দিচ্ছে, এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এটা কোনও নতুন বিষয় নয়। এ জিনিস ওরা অনেকদিন ধরেই করে আসছে। কুত্সা করার জন্য ভিডিয়ো ভাইরাল করা হয়েছে।

আরও পড়ুন-Pegasus Commission: পেগাসাস নিয়ে যে কোনও তথ্য জানাতে পারেন, পথ বলে দিল রাজ্যের তদন্ত কমিশন

কী হয়েছিল আসলে? বুধবার বর্ধমান শহরে এক রক্তদান শিবিরের উদ্বোধন করতে যান খোকন দাস। সেখানে তাঁর জুতোর ফিতে বেঁধে দেন তাঁরই এক সঙ্গী। ওই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে তারাই সাফাই দিলেন বিধায়ক।

খোকন দাস বলেন, বুধবার ৩৫ নম্বর ওয়ার্ডে একটি রক্তদান শিবির ছিল। সেখানে দলের পতাকা তোলার সময় জুতো খুলেছিলাম। এরপর জুতো আমি নিজেই পরেছিলাম তবে ফিতেটা ক্লিপের সঙ্গে আটকে দেয় আমার গত দশ বছরের সঙ্গী। ও আমার ভাইয়ের ছেলে। নীচু হয়ে ফিতে আটকানোর সমস্যা আছে আমার। তাই ও আমার ফিতেটা আটকে দেয়। ওই ছবি তুলে ভাইরাল করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-BJP শাসিত রাজ্যগুলি বেশি টিকা পাচ্ছে, নীরব দর্শক হয়ে থাকব না, Modi-কে চিঠি Mamata-র

তৃণমূল বিধায়ক আরও বলেন, দীর্ঘদিন ধরে ওটা ও করে আসছে। এটা নতুন কিছু নয়। ও আমার ভাইপো, আমার হাঁটুর বয়সী। আমার গাড়িতেই থাকে। ওই ভাইরাল ভিডিয়ো দেখে খুব খারাপ লাগল। জনগণ জানে মানুষকে কীভাবে আমি সম্মান করি। ওই ভিডিয়ো ভাইরাল করার পেছনে কোনও উদ্দেশ্য রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.