East Midnapore: স্ত্রীর কাটা মুণ্ডু হাতে স্বামী! প্রেমদিবসে হাড়হিম কাণ্ড...

Bengal Man Parades With Wife's Severed Head: একসময়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন গৌতম। এখন অবশ্য তিনি সুস্থ। তবে গত কয়েকদিন ধরে পরিবারে অশান্তি চলছিল।

Updated By: Feb 16, 2024, 01:01 PM IST
East Midnapore: স্ত্রীর কাটা মুণ্ডু হাতে স্বামী! প্রেমদিবসে হাড়হিম কাণ্ড...

কিরণ মান্না: পারিবারিক অশান্তির জের? স্ত্রীর কাটা মুণ্ডু হাতে স্বামী! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। প্রেম দিবসে হাড়হিম কাণ্ড পূর্ব মেদিনীপুরের পটাশপুর। পারিবারিক সমস্যার কারণে সে তার স্ত্রীর মুণ্ডুচ্ছেদ করেছে বলেই পুলিস জানিয়েছে। এরপর তিনি পাশের বাসস্টপে গিয়ে কাটা মাথা নিয়ে ঘুরে বেড়াতে থাকেন। ভয়ঙ্কর দৃশ্যটি মোবাইল ক্যামেরায় বন্দী করেছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন:  Bolpur: হাসপাতালে ধুন্ধুমার, পেশেন্টের বাড়ির লোককে মারধরে অভিযুক্ত সিকিউরিটি অফিসার

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম গৌতম গুছাইত। বাড়ি, পটাশপুরেরই চিস্তিপুর গ্রামে। অভিযোগ, কাটারি কোপে স্ত্রীকে খুন করেছেন তিনি। ধর থেকে আলাদা করে দিয়েছেন মুণ্ডু! কবে? আজ, বুধবার। এরপর সেই কাটা মু্ণ্ডু নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন গৌতম। এমনকী, রাস্তার পাশে বেঞ্চে মুণ্ডুটি রেখে বসে পড়েন। এই ঘটনার রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। থানায় খবর দেন গ্রামবাসীরা। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্রেফ দেহ উদ্ধারই নয়, গৌতমকে গ্রেফতার করা হয়।

এক ঘণ্টা পর পুলিস এসে স্ত্রী ফুলরানী গুচ্ছাইতের মৃতদেহ উদ্ধার করে। গৌতমকে হেফাজতে নিয়ে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার বাবা-মাকেও থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। স্থানীয় সূত্রের খবর, একসময়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন গৌতম। এখন অবশ্য তিনি সুস্থ। তবে গত কয়েকদিন ধরে পরিবারে অশান্তি চলছিল।

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পারিবারিক অশান্তির জেরে সম্ভবত এই কাণ্ড ঘটিয়েছে ওই যুবক। আটক করা হয়েছে অভিযুক্তের বাবা-মাকেও। প্রসঙ্গত, তিন বছর আগে গৌতম কলকাতার আলিপুর চিড়িয়াখানায় সিংহের ঘরে ঝাঁপ দেয় এবং গুরুতর আহতও হয়েছিলেন। ১৪  ফুট সীমানা প্রাচীরে চড়ে খাঁচার ভিতরে যাওয়ার জন্য দুটি জালের বেড়া অতিক্রম করেন। তারপর মাটিতে হামাগুড়ি দিয়ে সিংহের ডেরায় পৌঁছয়।

আরও পড়ুন:  তালিকায় নাম মৃত ব্যক্তিরও! ১০০ দিনের বকেয়ার সার্ভে তালিকায় দুর্নীতির অভিযোগ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.