Howrah Murder: সম্পত্তি নিয়ে বিবাদে খুন? সেপটিক ট্যাঙ্কে যুবকের দেহ লুকিয়ে রাখল দাদা ও ভাই!

থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের স্ত্রী। অভিযুক্তরা পলাতক।

Updated By: Jun 7, 2023, 11:34 PM IST
Howrah Murder: সম্পত্তি নিয়ে বিবাদে খুন? সেপটিক ট্যাঙ্কে যুবকের দেহ লুকিয়ে রাখল দাদা ও ভাই!

শুভাশিষ মণ্ডল: সম্পত্তি নিয়ে বিবাদের জের? ভাইকে খুন করে হাত-পা বেঁধে সেপটিক ট্যাঙ্কে ফেলে রাখল দাদা ও এক ভাই! সিমেন্ট করে দেওয়া হল ট্যাঙ্কের মুখ! অভিযুক্তরা পলাতক। ঘটনাস্থল, হাওড়ার বাগনান।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম  কুতুবউদ্দিন খাঁ ওরফে লালু। বাড়ি, বাগনানের  খাদিনান এলাকার খাঁ পাড়ায়। পাঁচ ভাইয়ের মধ্যে লালু সেজ। বড় ভাই প্রয়াত। বাকি দু'জন আজিজুল খাঁ ও আসলাম খাঁ। একজন লালুর থেকে বড়, আর একজন ছোট। অভিযোগ, দাদা ও ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল লালু।  তাঁরা নাকি সম্পত্তি হাতিয়ে নেওয়ারও চেষ্টা করেছিল নানাভাবে!

এদিকে দিন কয়েক আগে বাপের বাড়িতে গিয়েছিলেন স্ত্রী। বাড়িতেই একাই ছিলেন তিনি। এরপর নিখোঁজ হয়ে যান আচমকাই! কীভাবে? অভিযুক্তরাই রটিয়ে দিয়েছিলেন, তিনি ট্রেনে কাটা পড়েছেন! সন্দেহ হয় প্রতিবেশীদের। শেষপর্যন্ত যখন আজিজুল ও আসলামকে চেপে ধরেন তাঁরা, তখন ঘটনাটি জানাজানি হয়। খবর দেওয়া হয় বাগনান থানায়। 

আরও পড়ুন: Gold Smuggling: জুতোর সোলে লুকিয়ে সোনা পাচার! শিলিগুড়িতে পাকড়াও ভিনরাজ্যের ২ যুবক

স্থানীয়  জোকা নিমতলার কাছে কাঠের দোকান  আজিজুল ও আসলামে। সেই দোকানের পিছনের সেপটিক ট্যাঙ্কটি খুলতে দেখা যায়, হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে লালুর দেহ! থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের স্ত্রী। অভিযুক্তরা পলাতক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.