Video: বিডিও অফিস চত্বরে গাড়ি পোড়াল যুবক! অভিযুক্তকে গণধোলাই

তাকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Dec 14, 2021, 09:33 PM IST
Video: বিডিও অফিস চত্বরে গাড়ি পোড়াল যুবক! অভিযুক্তকে গণধোলাই

নিজস্ব প্রতিবেদন: এটা নাকি তাঁর অধিকার! আস্ত একটি গাড়ি জ্বালিয়ে দিলেন যুবক। তাও আবার বিডি অফিস চত্বরে! বেধড়ক মারধরের পর অভিযুক্তকে পুলিসে হাত তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার কোতুলপুরে।

জানা গিয়েছে, কোতুলপুরে বিডিও অফিস চত্বরে দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় পড়েছিল একটি গাড়ি। তখন গভীর রাত। আচমকাই সেই গাড়়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি জল ঢেলে আগুন নিভিয়েও ফেলেন তাঁরা। ততক্ষণে অবশ্য গাড়িটি পুরোপুরি ভষ্মীভূত হয়ে গিয়েছে। কীভাবে আগুন লাগাল? প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনাস্থলে দাঁড়িয়ে কার্তিক দিগর নামে এক যুবক চিৎকার করে বলতে থাকেন, 'গাড়িতে আমি আগুন লাগিয়েছি। সবকিছু আগুনে পোড়ানো আমার অধিকার'! এরপরই ওই যুবককে বেধড়ক মারধর  করতে শুরু করেন স্থানীয় বাসিন্দাকে। শেষপর্যন্ত তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। গ্রেফতার করা হয়েছে কার্তিককে।

 

পুলিস সূত্রে খবর, কোতলপুরের বিডিও নিজে থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগে ভিত্তিতেই কার্তিক দিগরকে গ্রেফতার করা হয়েছে। নিয়ম অনুযায়ী, রাতে বিডিও অফিস চত্বরে নিরাপত্তারক্ষীরা থাকেন। তাহলে কীভাবে ভিতরে ঢুকে পরিত্যক্ত গাড়িতে আগুন লাগিয়ে দিল অভিযুক্ত? খতিয়ে দেখতে তদন্তকারীরা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.