Howrah Murder: নাজিরগঞ্জে 'প্রতিবাদী' যুবককে কুপিয়ে খুন! গ্রেফতার ২

সন্ধ্যে নামলেই নাকি এলাকায় মদ ও জুয়ার আসর বসে। দুষ্কৃতীদের আড্ডা চলে গভীর রাত পর্যন্ত। থানায় অভিযোগ জানানো সত্ত্বেও ব্যবস্থা নেয়নি পুলিস,  দাবি মৃতের পরিবারের।

Updated By: Jan 27, 2023, 06:07 PM IST
Howrah Murder: নাজিরগঞ্জে  'প্রতিবাদী' যুবককে কুপিয়ে খুন! গ্রেফতার ২

দেবব্রত ঘোষ: এলাকায় মদ-জুয়ার প্রতিবাদের জের? সরস্বতী পুজোর রাতে কুপিয়ে খুন যুবককে! গ্রেফতার ২। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, সেই হাওড়া। শ্যামপুরের পর এবার নাজিরগঞ্জ।

জানা গিয়েছে, মৃতের নাম রবি রাই। বাড়ি, নাজিরগঞ্জের নেপালিপাড়ায়। গতকাল, বৃহস্পতিবার ছিল সরস্বতী পুজো। রাতে বিরিয়ানি কিনতে গিয়েছিলেন রবি, কিন্তু আর বাড়ি ফেরেননি। কেন? অভিযোগ, স্থানীয় শিবমন্দির এলাকায় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা।

এদিন ভোরে ঘটনাটি জানাজানি হতেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় নাজির থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছেন ফরেন্সিক।  জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে ২ জনকে। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিস।  প্রাথমিক তদন্তে অনুমান, পুরনো শত্রুতার জেরেই এই খুন।

এদিকে মৃতের পরিবারের দাবি, সন্ধ্যে নামলেই নাকি এলাকায় মদ ও জুয়ার আসর বসে। দুষ্কৃতীদের আড্ডা চলে গভীর রাত পর্যন্ত। থানায় অভিযোগ জানানো সত্ত্বেও ব্যবস্থা নেয়নি পুলিস, কিন্তু প্রতিবাদ করেছিলেন রবি। সেকারণেই খুন হতে হল তাঁকে। 

আরও পড়ুন: একশ দিনের প্রকল্পে পাঁচ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

এর আগে, হাওড়ারই শ্য়ামপুরে মেয়ে শ্লীলতাহানিতে বাধা দিতে গিয়ে 'খুন' হন বাবা। কীভাবে?  ঘটনার দিন সন্ধ্য়ায় কোচিং সেন্টার থেকে সাইকেলে চেপে বাড়ি ফিরছিল দশম শ্রেণির এক ছাত্রী। অভিযোগ, তার পথ আটকায় পাড়ার ৩ যুবক। কেন?  ওই ছাত্রীকে নাকি কটুক্তি করছিলেন তাঁরা!  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ওই ছাত্রীর বাবা। প্রতিবাদ করলে, তাঁকে বেধড়ক মারধর করা হয়। শেষপর্যন্ত উলুবেড়িয়া হাসপাতালে মারা যান তিনি।

কেন এমন ঘটনা? প্রতিবাদে উত্তপ্ত হয়ে ওঠে শ্যামপুর। থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থকরা। এমনকী, নি ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা করেন থানার ভিতরেও! নিহতের স্ত্রী অবশ্য জানিয়েছেন, 'রাজনীতি চাই না। অপরাধীদের শাস্তি হোক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.