উত্সবের আনন্দ মুহূর্তেই ম্লান, স্ত্রীকে ছুরি মেরে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী স্বামী

অনেক খোঁজাখুঁজির পর সাজিদের দেহ উদ্ধার করে বেলঘড়িয়া থানার পুলিস

Updated By: Aug 13, 2019, 07:11 AM IST
উত্সবের আনন্দ মুহূর্তেই ম্লান, স্ত্রীকে ছুরি মেরে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী স্বামী

নিজস্ব প্রতিবেদন: উত্সবের আনন্দ কয়েক মুহূর্তেই ম্লান। ছুরির কোপে স্ত্রীকে খুন করে আত্মঘাতী হল স্বামী। সোমবার ইদের দিন ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কামারহাটির ধোবিয়াবাগান এলাকায়।

আরও পড়ুন-সৌদি আরবের সংস্থার সঙ্গে ৭৫০০ কোটি ডলার চুক্তি! প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগে চমক রিলায়্যান্সের

বাড়ির সকলে যখন ইদের উত্সবে মেতে রয়েছেন তখনই ঘটেগেল অঘটন। নিজের স্ত্রীর গলায় ছুরি বসিয়ে দিল পেশায় বাসচালক সাজিদ হোসেন। শুধু তাই নয়, কব্জির শিরা কেটে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে সাজিদ।

ছেলে অনেকক্ষণ ঘর থেকে বের হচ্ছে না দেখে দরজায় ধাক্কাধাক্কি শুরু করেন সাজিদের মা। কোনও সাড়া না পেয়ে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে সাজিদের স্ত্রী রেহানা। সাজিদের হাত ভেসে যাচ্ছে রক্তে।

আরও পড়ুন-দুর্গাপুজো কমিটিগুলিকে আয়কর নোটিস! মুখ্যমন্ত্রীর বিরোধিতার পরেই নড়েচড়ে বসলেন আয়কর কর্তারা

আশঙ্কাজনক অবস্থায় রেহানা পারভিনকে সাগরদত্ত মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখান তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। অন্যদিকে সাগরদত্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার জন্য রিক্সায় তোলা হয় সাজিদকে। কিন্তু হাসপাতালে এসে রিক্সা থেকে নেমে একটি পুকুরে ঝাঁপ মারে সাজিদ। বেলঘড়িয়া থানার পুলিস এসে অনেক খোঁজাখুঁজির পর সাজিদের দেহ উদ্ধার করে। তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

প্রসঙ্গত, পেশায় বাস চালক সাজিদের সাথে তিন বছর আগে বিয়ে হয়েছিল কাশীপুরের বাসিন্দা রেহানার। তাদের দুবছরের একটি সন্তানও রয়েছে।

.