Kultali: ৫ দিন নিখোঁজ থাকার পর জঙ্গলে মিলল প্রৌঢ়ের দেহ, ছেলের দাবি, 'খুন'!

 নদীর পাড়ের জঙ্গল থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। ৫ দিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। ৫দিন পর মিলল দেহ। মৃতের নাম গোপাল মণ্ডল। কুলতলির ডোঙা জোড়া শেখ পাড়ায় নদীর পাড়ের জঙ্গল থেকে এদিন সকালে উদ্ধার হয় দেহটি। এই ঘটনাকে ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Updated By: Jan 25, 2024, 03:03 PM IST
Kultali: ৫ দিন নিখোঁজ থাকার পর জঙ্গলে মিলল প্রৌঢ়ের দেহ, ছেলের দাবি, 'খুন'!

তথাগত চক্রবর্তী: নদীর পাড়ের জঙ্গল থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। ৫ দিন ধরে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। ৫দিন পর মিলল দেহ। মৃতের নাম গোপাল মণ্ডল। কুলতলির ডোঙা জোড়া শেখ পাড়ায় নদীর পাড়ের জঙ্গল থেকে এদিন সকালে উদ্ধার হয় দেহটি। এই ঘটনাকে ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

শনিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন গোপাল মণ্ডল নামে ৬৮ বছরের ওই প্রৌঢ়। কুলতলির কৈলাস নগর এলাকার বাসিন্দা ছিলেন ওই প্রৌঢ়। এদিন সকালে মাছ ধরতে যাওয়ার সময় এক মৎস্যজীবী গাছের মধ্যে ঝুলন্ত অবস্থায় একটি দেহ দেখতে পান। তা দেখে তিনি গ্রামের মানুষদের জানান। তারপর গ্রামের লোকজনই কুলতলি থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।মৃতের ছেলে দীনেশ মণ্ডল অভিযোগ করেছেন, তাঁর বাবাকে খুন করা হয়েছে। শনিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন তাঁর বাবা। একাধিক আত্মীয়র বাড়িতে খোঁজ করা হয়। কিন্তু তাঁর কোনও হদিস পাওয়া যায়নি। অবশেষে স্থানীয়দের কাছ থেকে জানতে পারেন যে জঙ্গলের মধ্যে তাঁর বাবার মৃতদেহ উদ্ধার হয়েছে। তাঁর অভিযোগ, তাঁর বাবাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। যারা এই খুনের পিছনে রয়েছে তাদের কঠোর শাস্তির দাবি করেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে কুলতলি থানার পুলিস।

ওদিকে, বৃহস্পতিবার সাত সকালে জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে একই গ্রামে উদ্ধার হয় এক যুবতী ও এক যুবকের ঝুলন্ত দেহ। রূপালি সরকার নামে এক ২৫ বছরের যুবতীর ঝুলন্ত দেহ পাওয়া যায়। রূপালির স্বামী মাসখানেক আগে কর্মসূত্রে ভূটানে যায়। বিয়ের ৩ বছর পর ওই যুবতী কেন গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন, তা এখনও পরিষ্কার নয়। গোটা ঘটনায় ধোঁয়াশা ছড়িয়েছে। ঘটনাস্থলে ধূপগুড়ি থানার পুলিস। একই সময়ে একই গ্রাম পঞ্চায়েত এলাকাতেই উদ্ধার হয় কানু সরকার নামে ৪৫ বছরের এক যুবকের দেহ। পরিবার ও পুলিস সূত্রে খবর, কানু সরকার ধূপগুড়ি সুপার মার্কেটের সবজি ব্যবসা করতেন। পাশাপাশি একজন সুদক্ষ খেলোয়াড় ছিলেন। তবে বাজারে ঋণ হয়েছিল কানু সরকারের। সম্ভবত ঋণের কারণেই কানু সরকার আত্মহত্যা করেন বলে অনুমান। 

আরও পড়ুন, Jalpaiguri: সমাজে বাড়ছে বৃদ্ধাশ্রম! মূল্যবোধ গঠনে ফুল-চন্দনে বাবা-মাকে পুজো খুদে স্কুল পড়ুয়াদের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.