রাতভর নিখোঁজ, সকালে কালভার্টের পাশে মিলল ব্যবসায়ীর নলিকাটা দেহ

রাত ১০টা নাগাদ শেষবারের মতো মায়ের সঙ্গে কথা বলেন কমল বৈদ্য।

Updated By: Dec 15, 2018, 02:36 PM IST
রাতভর নিখোঁজ, সকালে কালভার্টের পাশে মিলল ব্যবসায়ীর নলিকাটা দেহ

নিজস্ব প্রতিবেদন : রাস্তার ওপর পড়ে এক ব্যক্তির নলিকাটা দেহ। সাতসকালে হাড়হিম করা এদৃশ্য দেখে শিউরে উঠল সোনারপুর। মৃতের নাম কমল বৈদ্য।

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে বাইপাসের উপর চৌহাটি এলাকায় একটি কালভার্টের পাশে রক্তাক্ত অবস্থায় দেহটি পড়েছিল। গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন কমল বৈদ্যকে। প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে, শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন কমল বৈদ্য।

আরও পড়ুন, তিন বছরের শিশুকে নৃশংসভাবে খুন কাকিমার, ব্যাগে মিলল রক্তাক্ত দেহ

কমল বৈদ্যের পরিবারের তরফে জানা গিয়েছে, রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। তারপর আর বাড়ি ফেরেননি। রাত ১০টা নাগাদ শেষবারের মতো মায়ের সঙ্গে কথা বলেন। তারপর থেকে তাঁর সঙ্গে আর কোনওভাবে যোগাযোগ করতে পারেনি পরিবার।

আরও পড়ুন, প্ররোচনামূলক মন্তব্য! দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিস

রঙের কাঁচামাল সাপ্লাই করতেন কমল। পুলিস তদন্তে নেমে জানতে পেরেছে, সম্প্রতি বাজারে অনেক টাকা ধার হয়ে গিয়েছিল কমল বৈদ্যের। টাকা ফেরতের জন্য হুমকি দেওয়া হচ্ছিল তাঁকে।  কিছুদিন আগেই সেকথা পুলিসকে জানিয়েছিলেন কমলবাবু।  এরপরই শুক্রবার রাতে খুন হয়ে গেলেন তিনি।

আরও পড়ুন, সম্পর্ক মানেনি পরিবার, একই দড়িতে আত্মঘাতী হল যুগল

দুটি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। তবে কমল বৈদ্যের মোবাইল ফোনটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিস। মোবাইলটির খোঁজে তল্লাশি চলছে। 

.