Maynaguri: বাড়িতে চলছে বিয়ের প্রস্তুতি, একা ঘরে আত্মহত্যা কনের!

মৃতের দাদা জীবন কর্মকার বলেন বোনের ইচ্ছা অনুসারে ফালাকাটার, পাঁচ মাইলে, তার বিয়ে ঠিক হয়। সোমবার বোনের আশীর্বাদ ছিল। কিন্তু বোন কেন যে এরকম ঘটনা ঘটালো তারা বুঝে উঠতে পারছে না।

Updated By: Mar 13, 2023, 03:37 PM IST
Maynaguri: বাড়িতে চলছে বিয়ের প্রস্তুতি, একা ঘরে আত্মহত্যা কনের!

প্রদ্যুৎ দাস: বিয়ের আশীর্বাদের দিনেই  গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়িতে। জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের উত্তরা ভুষকাডাঙ্গা এলাকায় নিজের ঘরে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন বছর ২২ এর যুবতী বাসন্তী কর্মকার।

এলাকার বাসিন্দা নিতাই কর্মকারের দুই ছেলে এবং দুই মেয়ে। বড় মেয়ের বিয়ে হয়ে গিয়েছে বছর কয়েক আগে। ছোট মেয়ের, বিয়ের আশীর্বাদ হওয়ার কথা সোমবার ফালাকাটা ৫ মাইল এলাকায়। কিন্তু হল না আশীর্বাদ বা বিয়ের কোনও অনুষ্ঠান।

আরও পড়ুন: Bankura: কাকা তৃণমূলের পঞ্চায়েত সদস্য, চাকরি গেল ভাইপোর

রবিবার বাড়িতে সকলেই ব্যস্ত ছিলেন আশীর্বাদ পর্ব নিয়ে। এক দাদা গিয়েছিলেন ডাক্তার দেখাতে। সেই সুযোগকে কাজে লাগিয়ে বাসন্তী আত্মহত্যার পথ বেছে নিল। কিন্তু কেন আত্মহত্যার পথ বেছে নিল পরিবারের কারোরই জানা নেই।

রবিবার সকলের অজান্তে নিজের ঘরে নিজের চুরিদারের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়া আত্মঘাতী হলো বাসন্তী। প্রথমে এই ঘটনা দেখতে পান মৃতের মা, সুমিত্রা কর্মকার পরে তাঁর চিৎকার শুনে পরিবারের বাকি সদস্যরা এবং পাশাপাশি বাসিন্দারা ছুটে আসেন এবং ঝুলন্ত বাসন্তীকে নামিয়ে তড়িঘড়ি ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাসন্তীকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন: West Medinipur: নিম্নমানের সরঞ্জাম দিয়ে মেরামত হচ্ছে রাস্তা, কাজ বন্ধ করল এলাকাবাসী

অন্যদিকে মৃতের দাদা জীবন কর্মকার বলেন বোনের ইচ্ছা অনুসারে ফালাকাটার, পাঁচ মাইলে, তার বিয়ে ঠিক হয়। সোমবার বোনের আশীর্বাদ ছিল। কিন্তু বোন কেন যে এরকম ঘটনা ঘটালো তারা বুঝে উঠতে পারছে না।

এই ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি থানার পুলিস মৃত দেহটি উদ্ধার করে ময়নাগুড়ি থানা নিয়ে আসে‌। সোমবার  ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিস্ট  হাসপাতালে পাঠানো হবে বলে পুলিস সূত্রে খবর। পুলিস ঘটনা তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.