জমি নিয়ে বচসা, ছেলেকে বাঁচাতে গিয়ে দাঁ-এর কোপ মায়ের শরীরে

ভুল বুঝিয়ে প্রতিবেশী যুবকরা পরানিখেকো গ্রামের বাসিন্দা মারুফ গাজির বাস্তজমি নিজেদের দখলে করে নেয়। এই নিয়ে বিবাদ ছিল দীর্ঘদিনের। 

Updated By: Sep 24, 2019, 11:13 AM IST
জমি নিয়ে বচসা, ছেলেকে বাঁচাতে গিয়ে দাঁ-এর কোপ মায়ের শরীরে

নিজস্ব প্রতিবেদন: বাস্তুজমি নিয়ে পুরনো বিবাদ। ছেলের ওপর হামলা প্রতিবেশী যুবকের। বাঁচাতে গিয়ে আক্রান্ত মা। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ক্যানিংয়ের সাতমুখি পরানিখেকো গ্রামে।

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, ভুল বুঝিয়ে প্রতিবেশী যুবকরা পরানিখেকো গ্রামের বাসিন্দা মারুফ গাজির বাস্তজমি নিজেদের দখলে করে নেয়। এই নিয়ে বিবাদ ছিল দীর্ঘদিনের। জমি ফেরত পেতে বিভিন্ন সরকারি দফতরের দ্বারস্থ হন মারুফ। খবরটি কানে যায় প্রতিবেশী যুবকদের।

চাঁদা তোলার প্রতিবাদ, ব্যবসায়ীর বাড়িতে ‘ভাঙচুর’ ক্লাবের সদস্যদের

অভিযোগ, সেই আক্রোশ থেকেই সোমবার মারুফকে বাড়ি থেকে বার করে এনে মারধর শুরু করে তারা। রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয়। ছেলেকে মার খেতে দেখে দৌড়ে যান তাঁর মা শাকিলা গাজি। অভিযোগ, তখনই এক যুবক দাঁ নিয়ে তাঁর ওপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁর শরীরের একাধিক জায়গায় ক্ষত তৈরি হয়েছে। পরে স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করান। ক্যানিং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে পুলিস। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

 

.