চাঁদা তোলার প্রতিবাদ, ব্যবসায়ীর বাড়িতে ‘ভাঙচুর’ ক্লাবের সদস্যদের

পুলিসকে কে খবর দিল? ক্লাবের সদস্যদের সন্দেহ গিয়ে পড়ে স্থানীয় এক ব্যবসায়ীর ওপর। আর সেই সন্দেহেই ব্যবসায়ীর বাড়িতে ঢুকে মারধর করে লুঠপাটের অভিযোগ উঠল ক্লাবের সদস্যদের বিরুদ্ধে।

Updated By: Sep 24, 2019, 10:40 AM IST
চাঁদা তোলার প্রতিবাদ, ব্যবসায়ীর বাড়িতে ‘ভাঙচুর’ ক্লাবের সদস্যদের

নিজস্ব প্রতিবেদন:   রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে বেআইনিভাবে চাঁদা তুলছিল ক্লাবের সদস্যরা। খবর পেয়ে পুলিস গিয়ে তা বন্ধ করে দেয়। কিন্তু পুলিসকে কে খবর দিল? ক্লাবের সদস্যদের সন্দেহ গিয়ে পড়ে স্থানীয় এক ব্যবসায়ীর ওপর। আর সেই সন্দেহেই ব্যবসায়ীর বাড়িতে ঢুকে মারধর করে লুঠপাটের অভিযোগ উঠল ক্লাবের সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের আমতলায়।

 

বারুইপুর আমতলা রোডের অর্জুনপুরে রাস্তায় গাড়ি আটকে চাঁদা তুলছিল একটি ক্লাবের সদস্যরা৷ খবর পেয়ে পুলিস গিয়ে তা আটকায়৷ পুলিসকে খবর দেওয়া হয়েছে এই সন্দেহে স্থানীয় ব্যবসায়ী বিশ্বজিত সাহার বাড়িতে ভাঙচুর চালায় তারা৷

‘দিলীপবাবুদেরই রাজ্য থেকে ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেব’, NRC ইস্যুতে সরব তৃণমূলনেতা

বাড়িতে ঢুকে ব্যবসায়ীর স্ত্রী ও মেয়েকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ৷ আক্রান্ত বিশ্বজিতের অভিযোগ, স্থানীয় পঞ্চায়েত সদস্য সোনালি সাহার নেতৄত্বে এই ভাঙচুর চালানো হয়েছে৷ পঞ্চায়েত সদস্য অবশ্য জানিয়েছেন এই ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। তাঁর পাল্টা দাবি, পুজো বন্ধ করে দেওয়ার একটা চেষ্টা চলছে সেইকারণে গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে এই হামলা চালিয়েছেন।

ক্লাবেরও অভিযোগ, বিশ্বজিতের পরিবার পুজোতে বাধা দেওয়ার চেষ্টা করে৷ প্রতিবার গাড়ি রাখাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ক্লাবের সদস্যরা৷ বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে পুলিস। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

.