Konnagar Child Death: এ কেমন মা! সন্তানকে খুন করে পোষ্যকে আদর, নির্মমতায় পাশে নেই আইনজীবীরাও

Konnagar Incident: দুজনে দুজনের বাড়ি যাতায়াত করত সেটা তাদের পরিবার জানত। গভীর রাত পর্যন্ত ফোনে গল্প করত। এমনকী ঘটনার পরদিন পারভিন শান্তার বাড়ি আসে সমবেদনা জানাতে। গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় খুন করা হয় শ্রেয়াংশকে।

Updated By: Feb 21, 2024, 04:39 PM IST
Konnagar Child Death: এ কেমন মা! সন্তানকে খুন করে পোষ্যকে আদর, নির্মমতায় পাশে নেই আইনজীবীরাও
ফাইল ছবি

বিধান সরকার: আগের দিন নিজের সন্তানকে খুন, পরদিন পোষ্য কু্কুরকে স্নেহ, মায়ের নির্মমতায় হতবাক কোন্নগরের বাসিন্দারা। এদিকে কোন্নগরে শিশু খুনে ধৃত মা শান্তা শর্মা ও তার বান্ধবী ইফফাত পারভিনের হয়ে কোনও আইনজীবী দাঁড়ালো না শ্রীরামপুর আদালতে। শিশুর বাবা পঙ্কজ শর্মা চাইলেন অভিযুক্তদের ফাঁসি। যে নৃশংস ভাবে ছেলেকে খুন করা হয়েছে তার জন্য সর্বোচ্চ সাজা চাইলেন তিনি। 

আরও পড়ুন, Cyclone in Bengal: আর কিছুক্ষণের মধ্যেই ধেয়ে আসছে ঝড়! বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিও দোসর?

কোন্নগরে শিশু খুনের ঘটনায় মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে শিশুর মা শান্তা শর্মা ও তার বান্ধবী ইফফাত পারভিন। নিজের মা তার সন্তানের খুনে অভিযুক্ত এই খবর জানার পর যেন বিশ্বাসই করতে পারছেন না শর্মাদের প্রতিবেশি থেকে আদর্শনগরের বাসিন্দরা। সম্পর্কের টানাপোড়েন, স্বামীর সঙ্গে সম্পর্কে শীতলতা যাই হোক না কেন সন্তান খুন মেনে নিতে পারছেন না তারা। শিশু খুনের তদন্ত দোষীদের গ্রেফতার চেয়ে শান্তি মিছিল করেছিলেন এলাকাবাসী। পরিবারের কেউ এই খুনে যুক্ত থাকতে পারে তারা ভাবতে পারেননি।

তবে পুলিস তদন্ত শুরু করার পর পারিপার্শ্বিক তথ্য প্রমাণ দেখে বুঝেছিল পরিচিত কেউ এই খুনে যুক্ত। ফিঙ্গার প্রিন্ট রক্তের নমুনা, ফোন কল রেকর্ড, টাওয়ার লোকেশন, সিসিটিভি ফুটেজে পুলিস অবশেষে নিশ্চিত হয়। শিশুর মা আর বান্ধবীকে বুধবার শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর প্রিজন ভ্যানে আদালতে নিয়ে যাওয়ার পথে শিশুর মা শান্তা শর্মা দাবি করেন, তিনি খুন করেননি। নিজের ছেলেকে কেউই খুন করতে পারে না বলেও দাবি করেন।

তাহলে কি তার বান্ধবী ইফফাত পারভিন খুন করেছেন সে প্রশ্নে তার উত্তর, জানি না। ঘটনার দিন বান্ধবী তার বাড়িতে এসেছিল। প্রসঙ্গত, কোন্নগরে শিশু খুনে চাঞ্চল্যকর মোড়। গ্রেফতার শিশুর মা ও মায়ের বান্ধবী। কোন্ননগরের কানাইপুরের আদর্শনগরের বাড়িতেই নৃশংসভাবে খুন করা হয় শিশুকে। আট বছরের শিশুকে ইট ও গণেশ মূর্তি দিয়ে আঘাত করা হয়। ছুরি দিয়েও কোপানো হয়। বাড়িতেই মৃত্যু হয় ওই শিশুর। তদন্তে নেমে অবশেষে ওই শিশুর মা ও মায়ের বান্ধবীকে গ্রেফতার করল পুলিস। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, সম্পর্কের টানাপোড়েনেই বলে খুন। 

আরও পড়ুন, HS Examination 2024: উত্তরপত্র নিয়ে বাড়ি চলে গেল ছাত্র, জমা পড়ল প্রশ্নপত্র! তাজ্জব ঘটনা উচ্চমাধ্যমিকে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.