Murshidabad Accident: মুর্শিদাবাদে সাংসদের গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু! গ্রেফতার চালক

দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 'সাংঘাতিকভাবে চেষ্টা করেছিল চিকিৎসকরা। কিন্তু দুর্ভাগ্য বাঁচানো গেল না', আক্ষেপ সাংসদ আবু তাহেরের।

Updated By: Nov 16, 2022, 07:51 PM IST
Murshidabad Accident: মুর্শিদাবাদে সাংসদের গাড়ির ধাক্কায় শিশুর মৃত্যু! গ্রেফতার চালক

সোমা মাইতি: মুর্শিদাবাদের তৃণমূল সাংসদের গাড়ির ধাক্কায় প্রাণ গেল শিশুর! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছিল সে, কিন্তু শেষপর্যন্ত আর বাঁচানো যায়নি।  চালককে গ্রেফতার করেছে পুলিস। আটক করা হয়েছে গাড়িটি। দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদের নওদা এলাকায়।

কীভাবে দুর্ঘটনা ঘটল? মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রেরই তৃণমূল সাংসদ আবু তাহের। এদিন দুপুরে নওদার বাড়ি থেকে রওনা দিয়েছিলেন তিনি। গন্তব্য ছিল, বহরমপুর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় পিঁপড়েখালি বাজারের কাছে রাস্তার বাঁকে আচমকাই সাংসদের বাড়ির সামনে চলে আসে এক শিশু! চালকের তৎপরতায় তখনকার মতো কোনওরকমে প্রাণে বেঁচে যায় সে। কিন্তু গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে গুরুতর জখম হয় শিশুটি। মাথায় আঘাত লাগে।

আরও পড়ুন: মামলা-মোকদ্দমার কাজে বেরিয়ে খুন? রহস্যমৃত্যু আইনজীবীর

তারপর? আশঙ্কাজনক অবস্থায় শিশুকে ভর্তি করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সঙ্গে সঙ্গে চিকিৎসাও শুরু হয়ে যায়। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘন্টা তিনেক পর মারা যায় সে। সাংসদ আবু তাহের বলেন, 'সাংঘাতিকভাবে চেষ্টা করেছিলেন চিকিৎসকরা। সিটি স্ক্যান-সহ সবই হয়ে গিয়েছিল। কিন্তু দুর্ভাগ্য বাঁচানো গেল না! আমি ভীষণ মর্মাহত'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.