মামলা-মোকদ্দমার কাজে বেরিয়ে খুন? রহস্যমৃত্যু আইনজীবীর

 রাতে ১২টার মধ্যে কাজ সেরে বাড়ি ফেরার কথা। কিন্তু তারপর সারা রাত আর বাড়ি ফেরেননি। পানাপুকুর থেকে উদ্ধার দেহ। 

Updated By: Nov 16, 2022, 01:44 PM IST
মামলা-মোকদ্দমার কাজে বেরিয়ে খুন? রহস্যমৃত্যু আইনজীবীর

তথাগত চক্রবর্তী: আইনজীবীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বারুইপুরে। মৃতের সঞ্জয় মিত্র। বারুইপুর আদালতের আইনজীবী ছিলেন তিনি। বাড়ি থেকে কিছুটা দূরে মাঝেরহাট বলে একটি জায়গায় পানাপুকুর থেকে উদ্ধার দেহ। দেহের উপরেই পড়েছিল তাঁর বাইকটি। পরিবারের দাবি খুন করা হয়েছে তাকে। 

প্রতিদিনের মত গতকাল সকাল সাড়ে ১০টা নাগাদ আদালতের উদ্দেশে বের হন। মাঝে বিকাল ৩টায় বাড়ি ফিরেছিলেন। মেয়েকে টিউশনি পড়তেও দিয়ে আসেন। রাতে ১২টার মধ্যে কাজ সেরে বাড়ি ফেরার কথা। তেমনই বলে গিয়েছিলেন বাড়িতে। কিন্তু তারপর সারা রাত আর বাড়ি ফেরেননি। খোঁজ শুরু করে পরিবার। এরই মধ্যে দেহ উদ্ধারের বিষয়টি জানতে পারেন মৃতের ভাই সমরেশ মিত্র। তিনি ঘটনাস্থলে গিয়ে দেখেন তাঁর দাদার বাইক পড়ে রয়েছে। আর বাইকের নীচেই পড়ে রয়েছে দেহ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিস। দেহ উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.