১০ নভেম্বর বিজেপির মঞ্চে আত্মপ্রকাশ মুকুলের

Updated By: Nov 4, 2017, 09:38 AM IST
১০ নভেম্বর বিজেপির মঞ্চে আত্মপ্রকাশ মুকুলের

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগদানের পর রাজ্য রাজনীতিতে ফের শিরোনামে মুকুল রায়। শুক্রবার দিল্লিতে বিজেপির সদর দফতরে নতুন দলে যোগদান করেন তিনি। ওদিকে মুকুলের পদ্মলাভে কলকাতায় দলের সদর দফতরে মিষ্টি বিতরণ করেন তাঁর সমর্থকরা। কিন্তু যাঁদের বিরোধিতায় দীর্ঘদিন ধরে সরব হয়েছেন, তাদের সঙ্গে সুর মিলিয়ে কেমন করে গলা ফাটাবেন মুকুল? জানতে আগ্রহী আম জনতা থেকে রাজনৈতিক মহল। আর বিজেপি সূত্রের খবর, সেজন্য অপেক্ষা করতে হবে না বেশি দিন। আগামী ১০ নভেম্বর কলকাতার ধর্মতলায় বিজেপির সমাবেশে মঞ্চে হাজির থাকবেন মুকুল রায়। সেই সভার প্রস্তুতিও শুরু হয়েছে ইতিমধ্যে। প্রকাশ্যে এসেছে পোস্টারও। 

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বুথে বুথে নিজেদের ভিত্তি প্রতিষ্ঠা করতে মরিয়া বিজেপি নেতৃত্ব। তাই শীতের শুরুতেই কর্মীদের চাঙ্গা রাখতে রণকৌশল ঠিক করে দিতে চায় তারা। ১০ নভেম্বর ধর্মতলার সমাবেশ থেকে বিরোধিতার সেই সুরই সম্ভবত বেঁধে দিতে চলেছে তারা। আর সেই মঞ্চেই দেখা যাবে মুকুল রায়কে। সম্ভবত সেদিনই রাজ্যের মাটিতে বিজেপির মঞ্চে আত্মপ্রকাশ ঘটবে মুকুলের। 

আরও পড়ুন - টার্গেট ২০২১! বিজেপিতে যোগ দিয়েই ঘোষণা করলেন মুকুল রায়

তৃণমূল ক্ষমতায় আসার পর থেকেই রাজ্যে বিজেপি বিরোধিতার অন্যতম মুখ ছিলেন মুকুল রায়। তবে ছবিটা বদলায় সারদা তদন্তে সিবিআইয়ের ডাক পাওয়ার পর। তার আগে পর্যন্ত নিয়ম করে বিজেপির বিরুদ্ধে বিষ ওগরাতে শোনা গিয়েছে মুকুলকে। এই পরিস্থিতে কীভাবে রাজ্য বিজেপি কর্মীদের কাছে মুকুল নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেন তার দিকে নজর থাকবে সবার। 

.