কোচবিহারে খুন বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের দিকে, অভিযোগ অস্বীকার তৃণমূলের

ঘটনায় গ্রেফতার একজন।

Updated By: Nov 18, 2020, 01:59 PM IST
কোচবিহারে খুন বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের দিকে, অভিযোগ অস্বীকার তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: এক অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারে। বিষয়টি নিয়ে রাজনৈতিক চাপানউতোর চলছে বলেই মত সংশ্লিষ্ট মহলের। 

বুধবার সকালে খুন হলেন এক বিজেপিকর্মী। আহত দু'জন। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল নাককাটিগাছ এলাকার পূর্ব শিকারপুরে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই কালাচাঁদ কর্মকার নামের ওই বিজেপিকর্মীকে খুন করে বলে অভিযোগ। মৃতের পরিবারের লোকের দাবি, বিজেপি করার অপরাধেই তাঁদের উপরে এই আক্রমণ। কোচবিহার জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তীরও দাবি, 'তৃণমূলের দুষ্কৃতীদের হাতেই মারা গিয়েছেন কালাচাঁদ।' স্থানীয়  বিজেপির দাবি, ওই এলাকার স্থানীয় মানুষেরও মতামত তাই।  

স্থানীয় সূত্রের খবর, কালীপুজোকে কেন্দ্র করে দু'টি ক্লাবের মধ্যে গন্ডগোল হয়। তারই জের চলে আজ সকালেও। ঘটনাস্থলে তীব্র উত্তেজনা দেখা দেয়। এলাকায় পৌঁছয় তুফানগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন একজন।

কিন্তু বিজেপির অভিযোগ নিয়ে কী বলছে তৃণমূল নেতৃত্ব? রবীন্দ্রনাথ ঘোষ অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, 'এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। এটা বিজেপির অন্তর্কলহের ব্যাপার। পারিবারিক সমস্যাও থাকতে পারে।' 

আরও পড়ুন:  নিচুতলার ইচ্ছেতেই জোটবদ্ধ হচ্ছে বাম-কংগ্রেস, জানিয়ে দিলেন অধীর

.