Murshidabad: পর পর ৩ মেয়ে, ৩ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার!

পুলিস সূত্রে জানা গিয়েছে, রিন্টুর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতেই তাঁর ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করেছে। অশান্তির সমই রিন্টু শেখ তার ৩ মাসের কন্যা সন্তানকে তুলে আছড়ে মারে। 

Updated By: Feb 5, 2024, 02:46 PM IST
Murshidabad: পর পর ৩ মেয়ে, ৩ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার!

সোমা মাইতি: ৩ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার! নারকীয় ঘটনা মুর্শিদাবাদের ডোমকলে। ৩ মাসের শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত বাবাকে। ধৃতের নাম রিন্টু শেখ। গ্রেফতার করা হয়েছে তার স্ত্রীকেও।

জানা গিয়েছে, অভিযুক্ত রিন্টু শেখ একজন পরিযায়ী শ্রমিক। কেরালাতে কর্মরত ছিল রিন্টু। দিন কয়েক আগে কেরল থেকে ডোমকলের ভাতশালায় কেরল থেকে বাড়ি ফেরে রিন্টু শেখ। এখন মাস তিনেক আগেই রিন্টু শেখ ও তাঁর স্ত্রীর তৃতীয় কন্যা সন্তানের জন্ম হয়। স্থানীয়রা জানিয়েছেন, কন্যা সন্তান হওয়া নিয়ে তাঁদের পারিবারিক অশান্তি শুরু হয়। এবার কেরল থেকে বাড়ি ফেরার পর সেই অশান্তি আরও চরমে ওঠে। 

অভিযোগ, রবিবার অশান্তির সমই রিন্টু শেখ তার ৩ মাসের কন্যা সন্তানকে তুলে আছড়ে মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। পুলিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। ওই শিশুকন্যাটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। রিন্টু শেখ ও তার স্ত্রী, দুজনকেই গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, রিন্টুর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতেই তাঁর ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করেছে।

ওদিকে, মেয়ে সন্তান জন্ম দেওয়ায় বউমাকে মেরে বাড়ি থেকে তাড়িয়ে দিল শাশুড়ি।  তিন মাসের কন্যা সন্তানকে নিয়ে ভবঘুরের মতো ঘুরে বেড়াচ্ছেন জলপাইগুড়ির নাগরাকাটার কুট্টি চা বাগানের বাসিন্দা পায়েল দেবনাথ । শাশুড়ি সঙ্গীতা মুন্ডার বিরুদ্ধে পায়েলের অভিযোগ, কন্যা সন্তান জন্ম দেওয়ায় শাশুড়ি তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। স্বামী প্রসাদ মুন্ডা কাজের তাগিদে ভিন রাজ্য রয়েছেন। 

আরও পড়ুন, Naihati: ৪ বছরের শিশুপুত্রকে খুন করে আত্মঘাতী মা! হাড়হিম কাণ্ড নৈহাটিতে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.