গুলি করে কোমরে পিস্তল গুঁজে পালাল দুষ্কৃতী, সিসিটিভি ফুটেজ ঘিরে চাঞ্চল্য

দুষ্কৃতীকে দেখে চেনার উপায় নেই। কারণ দুষ্কৃতীর মুখ হেলমেটে ঢাকা।

Updated By: Oct 9, 2018, 05:26 PM IST
গুলি করে কোমরে পিস্তল গুঁজে পালাল দুষ্কৃতী, সিসিটিভি ফুটেজ ঘিরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন : নদিয়ায় ডাক্তারের সহযোগী হত্যার ঘটনায় হাতে এল এক চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ। কীভাবে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতী? তার পুরোটই ধরা পড়েছে সিসিটিভিতে। হত্যাকারীকে চিহ্নিত করতে এই ফুটেজ খুঁটিয়ে দেখছে পুলিস। দেখুন সেই ছবি...

আরও পড়ুন, 'মাপকাঠি কী?' প্রশ্ন তুলে পুজোয় সরকারি অনুদানে স্থগিতাদেশের মেয়াদ বাড়াল হাইকোর্ট

ফুটেজে দেখা যাচ্ছে, প্রাণ বাঁচাতে দৌড়ে পালাচ্ছেন কার্তিক বিশ্বাস। আর তাঁকে ধাওয়া করেছে এক দুষ্কৃতী। একবার বাধা দেওয়ার চেষ্টা করেন চিকিত্সক কুমুদ রঞ্জন বিশ্বাস। কিন্তু কোনও ফল হয় না। তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেয় দুষ্কৃতী। এই পুরো ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। তবে দুষ্কৃতীকে দেখে চেনার উপায় নেই। কারণ দুষ্কৃতীর মুখ হেলমেটে ঢাকা।

আরও পড়ুন, স্কুলের শৌচালয়ে মাথায় গুলি করে আত্মঘাতী দশম শ্রেণির ছাত্র

ফুটেজে এরপরই দেখা যায়, ধাওয়া করতে করতেই আচমকা পিস্তল বের করে গুলি চালায় দুষ্কৃতী। সিসিটিভিতে ধরা পড়েছে গুলি করার পরবর্তী ছবিও। দেখা যাচ্ছে, গুলি চালিয়ে বিনা বাধায় কোমরে পিস্তল গুঁজে পালিয়ে যায় ওই দুষ্কৃতী। এই গোটা ঘটনার-ই সাক্ষী ছিলেন চিকিত্‍সক কুমুদ রঞ্জন বিশ্বাস। খুনের ঘটনাটি  ঘটে ২৫ সেপ্টেম্বর রাতে।

আরও পড়ুন, মৃত্যুর আগে প্রেমিকের সঙ্গে রেস্তরাঁয় গিয়েছিলেন অর্চনা! নয়া ক্লু পুলিসের হাতে

সেদিন রাতে তখন কৃষ্ণনগর হাসপাতাল থেকে বাড়ি ফিরছিলেন চিকিত্সক কুমুদ বিশ্বাস। গাড়ি থেকে নেমে সেই সময় বাড়িতে ঢুকছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর দীর্ঘদিনের সহযোগী কার্তিক। আচমকাই এক দুষ্কৃতী মোটর সাইকেলে এসে, কার্তিককে পিছু ধাওয়া করে গুলি করে। ডাক্তারের বাড়ির বাইরে লাগানো সিসিটিভি ক্যামেরাতেই ধরা পড়েছে সেই ঘটনার ছবি।

আরও পড়ুন, শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় ধুন্ধুমার স্কুলে, 'পুলিসের মারে' ফাটল মাথা

ব্যক্তিগত শত্রুতা নাকি আর্থিক লেনদেন নিয়ে ঝামেলা? কী কারণে গুলি করে কার্তিক বিশ্বাসকে খুন করা হল, তা নিয়ে এখনও ধন্দে পুলিস। সহযোগী খুনে আতস কাঁচের তলায় চিকিত্সক কুমুদ রঞ্জন বিশ্বাসের ভূমিকাও।

.