মধ্যমগ্রামকাণ্ডে ওসি ট্যাফিককে ক্লোজ করল পুলিস

মধ্যমগ্রামে সিভিক ভলান্টিয়ারের মারে স্কুটার আরোহীর মৃত্যুর ঘটনার জেরে ক্লোজ করা হল ওসি ট্রাফিককে। শনিবার রাতে মধ্যমগ্রামের ওসি ট্রাফিক পার্থ দেকে ক্লোজ করার নির্দেশিকা জারি হয়। তাঁর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে এলাকায় তোলাবাজির অভিযোগ ছিল বলে জানা গিয়েছে। 

Updated By: Jan 21, 2018, 10:05 AM IST
মধ্যমগ্রামকাণ্ডে ওসি ট্যাফিককে ক্লোজ করল পুলিস

ওয়েব ডেস্ক: মধ্যমগ্রামে সিভিক ভলান্টিয়ারের মারে স্কুটার আরোহীর মৃত্যুর ঘটনার জেরে ক্লোজ করা হল ওসি ট্রাফিককে। শনিবার রাতে মধ্যমগ্রামের ওসি ট্রাফিক পার্থ দেকে ক্লোজ করার নির্দেশিকা জারি হয়। তাঁর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে এলাকায় তোলাবাজির অভিযোগ ছিল বলে জানা গিয়েছে। 

শনিবার সকালে মধ্যমগ্রাম চৌমাথা দিয়ে স্কুটার চালিয়ে যাচ্ছিলেন সৌমেন হালদার নামে এক স্থানীয়। হেলমেট না-থাকায় তাঁকে আটকান সৌমেন রায় নামে এক সিভিক ভলান্টিয়ার। অভিযোগ, হেলমেট না-পরায় সৌমেন হালদারের কাছে মোটা টাকা দাবি করেন ওই সিভিক ভলান্টিয়ার। টাকা দিতে অস্বীকার করলে তাঁকে বেধড়ক মারধর শুরু করে সে। সিভিক ভলান্টিয়ারের মারে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই স্কুটার আরোহীর। এর পরই ক্ষিপ্ত জনতা তাড়া করে ওই সিভিক ভলান্টিয়ারকে। কোনওক্রমে পালিয়ে প্রাণে বাঁচে সে। 

আরও পড়ুন - হেলমেট না পরায় সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যু মোটরবাইক চালকের

এই ঘটনার পরই উত্তপ্ত হয়ে ওঠে মধ্যমগ্রাম চৌমাথা এলাকা। অভিযোগ, এলাকায় বেলাগাম তোলাবাজি চালায় পুলিশ। এই অভিযোগে বেশ কিছুক্ষণ যশোর রোড অবরোধ করে রাখেন স্থানীয়রা। চাপের মুখে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সৌমেন রায়কে গ্রেফতার করে পুলিস।

ঘটনার জেরে শনিবার রাতে মধ্যমগ্রামের ওসি ট্রাফিককে ক্লোজ করে উত্তর ২৪ পরগনা জেলা পুলিশ। অভিযোগ, ওসি ট্রাফিক পার্থ দে-র মদতেই এলাকায় চলছে বেলাগাম তোলাবাজি। পার্থবাবু তোলা তুলতে সিভিক ভলান্টিয়ারদের কাজে লাগান বলে সরব হন স্থানীয়রা। 

.