Paresh Adhikari: অবশেষে 'নিখোঁজ' পরেশের হদিশ মিলল, ব্যাগপত্র নিয়ে কোথায় চললেন মন্ত্রী?

বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সিবিআই দফতরে পরেশ অধিকারীকে হাজিরার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikari) এবং তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই (CBI)

Updated By: May 19, 2022, 05:04 PM IST
Paresh Adhikari: অবশেষে 'নিখোঁজ' পরেশের হদিশ মিলল, ব্যাগপত্র নিয়ে কোথায় চললেন মন্ত্রী?

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সময় পর দেখা দিলেন তিনি। অবশেষে বাগডোগরা বিমান বন্দরে দেখা মিলল ল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari)। কোথায যাচ্ছেন? প্রশ্ন করতে তিনি জানান, "কিছু বলব না, কলকাতায় যাচ্ছি"।

বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সিবিআই দফতরে পরেশ অধিকারীকে হাজিরার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। রুল ইস্যু করার আগে মন্ত্রী পরেশ অধিকারীকে শেষ সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু দুপুর ২টো নাগাদ ইমেল করে সময় চান মন্ত্রী। তিনি জানান, কোচবিহারে রয়েছেন, বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ কলকাতায় পৌঁছবেন। যদিও এরপরই মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikari) এবং তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই (CBI)

SC-তে মেয়ের নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগে মঙ্গলবার সন্ধ্যা ৮টার মধ্যে CBI দফতরে হাজির হওয়ার জন্য প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকে (Paresh Adhikari) নির্দেশ দিয়েছিল হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। এরপর রাতেই মেয়েকে নিয়ে কলকাতায় আসার ট্রেনে ওঠেন পরেশ অধিকারী। কিন্তু সকালে শিয়ালদহ স্টেশনে নামার বদলে মাঝপথেই 'গায়েব' হয়ে যান সকন্যা মন্ত্রী। পরে ভিডিও ফুটেজে ভোরবেলা বর্ধমান স্টেশনে খোঁজ মেলে তাঁর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.