Fake Robbery: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে টাকা ছিনতাই, অভিযোগ জানাতে গিয়ে নিজেই গ্রেফতার অভিযোগকারী

Paschim Medinipur: অভিযুক্ত পেশায় একজন ব্যবসায়ী। সে কারণেই ব্যবসার সূত্রে সবং থানার অন্তর্গত কসবা এলাকায় স্ত্রীকে নিয়ে থাকেন। মঙ্গলবার তিনি স্থানীয় ব্যাংকে চার লক্ষ নব্বই হাজার টাকা তোলেন। তারপর সেই টাকার ব্যাগ বাইকে ঝুলিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। 

Updated By: Mar 7, 2024, 04:21 PM IST
Fake Robbery: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে টাকা ছিনতাই, অভিযোগ জানাতে গিয়ে নিজেই গ্রেফতার অভিযোগকারী
নিজস্ব ছবি

ই গোপী:  যুবকের চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ। থানায় অভিযোগ জানাতে গিয়ে নিজেই গ্রেফতার হলেন অভিযোগকারী। আর ঘটনার তদন্ত করতে গিয়ে চক্ষু চড়ক গাছ পুলিসের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার কসবা এলাকায়। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে দিব্যেন্দু মুখোপাধ্যায় (৩৯) নামে এক যুবককে।

আরও পড়ুন, Basanti News: মারধর, জোর করে জায়গা দখল, এবার বাসন্তীতে তৃণমূল নেতার বিরুদ্ধে চরম অভিযোগ, মমতার দ্বারস্থ পরিবার

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই যুবকের বাড়ি কেশপুর এলাকায়। তিনি পেশায় একজন ব্যবসায়ী। সে কারণেই ব্যবসার সূত্রে সবং থানার অন্তর্গত কসবা এলাকায় স্ত্রীকে নিয়ে থাকেন। মঙ্গলবার তিনি স্থানীয় ব্যাংকে চার লক্ষ নব্বই হাজার টাকা তোলেন। তারপর সেই টাকার ব্যাগ বাইকে ঝুলিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় হঠাৎই দুই দুষ্কৃতী বাইকে চেপে এসে চোখে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়।

এরপর সত্বর ওই যুবক সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্তে নেমে চক্ষু চড়ক গাছ সবং থানা পুলিস আধিকারিকদের। জানা যায়, ওই যুবক টাকাগুলো নিজের বাড়িতে রেখেই ছিনতাইয়ের গল্প ফেঁদেছিলেন। কারণ তিনি আর্থিক সমস্যায় পড়েছেন। পাশাপাশি বাজারে প্রায় ১৭ লক্ষ টাকারও বেশি দেনা রয়েছে। আর সেই কারণে এই গল্প ফাঁদেন ধৃত যুবক।

আরও জানা গিয়েছে, পুলিসের সন্দেহ হওয়ায় ওই যুবককে বারবার জিজ্ঞাসাবাদ চালায়। ওই যুবকের কথায় বেশ কিছু অসঙ্গতি থাকায় তাঁকে গ্রেফতার করে পুলিস। পরবর্তীতে সব কিছু কথা স্বীকার করে নেয় ওই যুবক। সূত্র মারফত আরও জানা গিয়েছে, এদিকে এই ঘটনার পর ওই যুবকের স্ত্রী স্বামীকে ছাড়ানোর জন্য নিজেকে কলকাতা পুলিসের উচ্চপদস্থ আধিকারিকের আত্মীয় হয় এই পরিচয় দেয়। তারপর একাধিক পুলিস আধিকারিককে দিয়ে সবং থানার পুলিস আধিকারিকদের হুমকি দেওয়া হয়। যদিও তার স্ত্রীকে পুলিস গ্রেফতার করেনি।

ধৃত ওই যুবককে বুধবার মেদিনীপুর জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনার পিছনে আরও কেউ জড়িত আছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিস আধিকারিকরা। 

আরও পড়ুন, Birbhum News: অস্ত্র কারখানায় রেড! দুষ্কৃতীদের হাতে আক্রান্ত পুলিস, গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.