রায়গঞ্জের রাস্তায় ঘিরে ধরে 'মারধর' পুলিসের, মাথা ফাটল সরকারি হাসপাতালের চিকিত্সকের

চিকিৎসকে ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করা হয়। বিকেলে তিনি অভিযোগ জানান রায়গঞ্জ থানায়

Updated By: Jul 6, 2019, 10:06 AM IST
রায়গঞ্জের রাস্তায় ঘিরে ধরে 'মারধর' পুলিসের, মাথা ফাটল সরকারি হাসপাতালের চিকিত্সকের

নিজস্ব প্রতিবেদন: রোগীর বাড়ির আত্মীয় নয়, 'মত্ত' পুলিস কর্মীদের হাতে চিকিত্সককে 'মারধর'-এর অভিযোগ উঠল এবার। শুক্রবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ঘটনা। পুলিসের মারে মাথা ফাটল সরকারি হাসপাতালের চিকিত্সক অনির্বাণ সেনগুপ্তের।

আরও পড়ুন-শ্যাম ও কূল রেখে 'সাবধানী বাজেট' পেশ নির্মলা সীতারমনের  

কী হয়েছিল এদিন? শুক্রবার সকাল ১১ টা নাগাদ রায়গঞ্জ থানার জামবাড়ি এলাকায় ইটাহার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ও ফার্মাসিস্টের বাইকের পথ আটকে দাঁড়ায় পুলিশের একটি বাস। বাস থেকে নেমে পুলিশের দল চিকিৎসক ও ফার্মাসিস্টকে 'মারধর' শুরু করে বলে অভিযোগ। পুলিশকর্মীরা 'মত্ত' ছিলেন বলেই অভিযোগ জানিয়েছেন ওই চিকিৎসক।

কেন মারধর?  অভিযোগ, পুলিসের বাসকে ৩৪ নম্বর জাতীয় সড়কে দ্রুত সাইড দেননি চিকিত্সক অনির্বাণ সেনগুপ্ত ও ফার্মাসিস্ট দীপক রায়ের বাইক। বাস থেকে পুলিসকর্মীরা নেমে এসে দুজনকে 'মারধর' করেন। চিকিত্সক পরিচয় দেওয়ার পরও মেরে অনির্বাণের মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, জোর করে তাঁকে পুলিসের বাসে তুলে নেওয়ার চেষ্টা হয় বলেও জানিয়েছেন অনির্বাণ। তবে গ্রামবাসীরা ঘটনাস্থলে চলে আসায় পিছু হটে পুলিসের দল।

আরও পড়ুন-৫ লক্ষ কোটি ডলারের অর্থনীতির লক্ষ্য, অথচ সাহসী হতে পারলেন না মোদী     

আহত চিকিৎসকে ইটাহার স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করা হয়। বিকেলে তিনি অভিযোগ জানান রায়গঞ্জ থানা। গোটা বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন জেলা পুলিশের কর্তারা৷ জেলা পুলিশ যে এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে তা বলাই বাহুল্য। 

.