মোটা টাকার টোপ দিয়ে দিঘার হোটেলে রমরমিয়ে মধুচক্র! হাতেনাতে গ্রেফতার ম্যানেজার সহ ৮ যুবক-যুবতী

যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে 'গণধর্ষণের' ঘটনা! 

Updated By: May 3, 2022, 09:37 PM IST
মোটা টাকার টোপ দিয়ে দিঘার হোটেলে রমরমিয়ে মধুচক্র! হাতেনাতে গ্রেফতার ম্যানেজার সহ ৮ যুবক-যুবতী

নিজস্ব প্রতিবেদন : দিঘার বিভিন্ন হোটেলে এবং রাস্তাতেও 'মধুচক্রের' রমরমা। যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে 'গণধর্ষণের' ঘটনা! এমন 'অভিযোগ' পেয়েই অভিযান চালায় পুলিস। অভিযানে ৫ যুবতী সহ হোটেল ম্যানেজার ও ৩ যুবককে গ্রেফতার করল পুলিস। 

পুলিস সূত্রে খবর, অভিযান অব্যাহত থাকবে। দিঘা মোহনা থানা এবং দিঘা থানা যৌথ উদ্যোগে এই অভিযান চলবে। অভিযোগ, স্থানীয় যুবতী বা মহিলা ছাড়াও বহিরাগত মহিলাদের এনেও দিঘায় রমরমিয়ে দেহব্যবসা চালাচ্ছে বেশ কিছু অসাধু হোটেল ব্যবসায়ী। মোটা অঙ্কের টাকার টোপ দিয়ে অনেক কলেজ পড়ুয়া সহ গৃহবধূদের এই ব্যবসায় নামানোর চেষ্টা করছে একটি চক্র। 

এমন অভিযোগ পেয়েই পুলিস তল্লাশি অভিযানে নামে। তাতেই পর্দাফাঁস হয় মধুচক্রের। ধৃতদের এদিন কাঁথি মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে কাঁথি মহকুমা আদালত। পুলিশ সুপার অমরনাথ কে জানিয়েছেন, অভিযান শুরু হয়েছে, এটা এখন চলতে থাকবে।

আরও পড়ুন, প্রি-ওয়েডিং শুটের পর বিয়ের দিন পালাল বর! সদলবলে সটান পাত্রর বাড়িতে পাত্রীপক্ষ

আরও পড়ুন, এলাকার 'সুন্দরী' সুতপার সঙ্গে ৫ বছরের সম্পর্ক সুশান্তর! পরিবারের 'কথা মানতে' গিয়েই কি খুন বহরমপুরের কলেজছাত্রী?

আরও পড়ুন, ঠান্ডা মাথায় ছক কষে খুনের আগে রেকি! সুতপার গতিবিধি সুশান্তকে জানিয়েছিল কোনও বান্ধবী?

আরও পড়ুন, নিজের মাকেও খুন করতে যায় সুশান্ত! ধৃত প্রেমিকের ভাইয়ের চাঞ্চল্যকর বয়ান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.