বিরোধী ঘরে শুভেন্দুর ছবি কেন? বিতণ্ডায় ভেস্তে গেল পরিষদের বাজেট অধিবেশন

সোমবার ছিল জেলা পরিষদের বাজেট অধিবেশন। তবে অধিবেশন শেষ হওয়ার আগেই ভেস্তে যায় ছবি তরজায়। কার ছবি থাকবে এবং কার ছবি থাকবে না তাই নিয়ে চর্চা তুঙ্গে। বিরোধী দলনেতা শুভেন্দুর ছবি না রাখা গেলে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের ছবি থাকারও কাম্য নয়, দাবি বিরোধীদের। 

Updated By: Feb 13, 2024, 11:31 AM IST
বিরোধী ঘরে শুভেন্দুর ছবি কেন? বিতণ্ডায় ভেস্তে গেল পরিষদের বাজেট অধিবেশন
নিজস্ব ছবি

কিরণ মান্না: পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের বিরোধী দলনেতার রুমে কেন শুভেন্দু অধিকারীর ছবি থাকবে! এই নিয়ে উত্তপ্ত হয়ে উঠল জেলা পরিষদের তৃতীয় সাধারণ সভা। পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় -এর ছবি জেলা পরিষদের মধ্যে কেন থাকবে? সে নিয়েও সরগরম হয়ে ওঠে জেলা পরিষদের বাজেট অধিবেশনের কক্ষ। শেষমেষ ভেস্তে যায় অধিবেশন।

আরও পড়ুন, Bengal News LIVE Update: চোপড়াকাণ্ডে ১২জনের প্রতিনিধি দল গঠন তৃণমূলের

এদিন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের তৃতীয় সাধারণ সভা ছিল। মূলত সেই সভায় বাজেট পাস-সহ একাধিক বিষয় নিয়ে আলোচনা হওয়ার কথা ছিল। কিন্তু জেলা পরিষদ অফিসে কেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ছবি থাকবে, এই নিয়ে প্রশ্ন তোলেন তৃমূল সদস্য সদস্যা ও কর্মাধ্যক্ষরা। তাদের দাবি, এটি প্রসাশনিক জায়গা সেই প্রশাসনিক জায়গাতে কেন শুভেন্দু অধিকারীর ছবি থাকবে? সেই ছবি খুলতে নির্দেশ দেওয়া হয়।

পাশাপাশি বিজেপির জয়ী সদস্য সদস্যারাও দাবি তোলেন, প্রশাসনিক জায়গাতেও তো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি রয়েছে এবং সরকারি ফেডারেশানের ক্যালেন্ডার রয়েছে সেখানে মুখ্যমুন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি কেন থাকবে? নিয়ম হলে সেই নিয়ম সবার জন্য হোক। বেছে বেছে কেন আমাদের ওপর নিয়ম চালু করা হচ্ছে।এই গন্ডগোলের জেরে বাজেট পাশ না করেই সভা শেষ করে দেওয়া হয় বলে দাবি করেন বিজেপি সদস্যরা। যা নিয়ে যথেষ্ট জেলা পরিষদের মধ্যে হৈচৈ ও গন্ডগোল সৃষ্টি হয়। সোমবার ছিল এই বাজেট অধিবেশন।

আরও পড়ুন, Paschim Medinipur: একের পর এক নাটক মঞ্চস্থ স্কুল পড়ুয়াদের, মোবাইল আসক্তি কাটাতে উদ্যোগ শিক্ষকের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.