ধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার এক আশ্রমের সেবাইত

Updated By: Sep 4, 2017, 05:36 PM IST
ধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার এক আশ্রমের সেবাইত

ওয়েব ডেস্ক: ধর্ষণ করে খুনের অভিযোগে গ্রেফতার এক আশ্রমের সেবাইত। ঘটনাটি ঘটেছে বীরভূমের বক্রেশ্বরে। অভিযোগ মন্দিরে পুজো দিয়ে ফেরার সময় ওই সেবাইতের খপ্পরে পড়েন ওই মহিলা। ঘটনা ধামাচাপা দিতে খুন করে দেহ নদীর চরে দেহ ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ পরিবারের। গ্রেফতার করা হয়েছে ওই সেবাইতকে।

রবিবার সকালে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ওই মহিলা। ফেরার সময় তেতুলি গ্রামের আশ্রমের রাস্তা ধরে ফিরছিলেন তিনি। অভিযোগ, তারপর থেকেই তাঁর আর কোনও খোঁজ মিলছিল না। অনেক খোঁজাখুঁজির পর রাতে রাস্তা থেকে প্রায় চার কিলোমিটার দূরে নদীর চরে উদ্ধার হয় হাত-পা বাঁধা দেহ। নিহতের পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে। আর ঘটনায় তারা সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন আশ্রমের সেবাইত মহাদেব মণ্ডলের দিকে।

বড় রাস্তা থেকে বেশ অনেকটা দূরে জঙ্গলে ভিতর আশ্রমটি। আশ্রমের পাশেই ছোট্ট একটি ঘরে থাকতেন ওই সেবাইত। অভিযোগ, সেখানেই মহিলার সঙ্গে কুকর্মটি করেন তিনি। দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেন মহিলার স্বামী। তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় সেবাইত মহাদেব মণ্ডলকে। ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন তেতুলি গ্রামের মানুষ। নিরাপত্তার দাবিতে থানায় স্মারকলিপিও দেন তারা।

বাইশ দিনের অপেক্ষা শেষ, অবশেষে দুতরফেই রেলপথে জুড়ে গেল এনজেপি-কলকাতা

.