Siliguri Murder: 'ফিরে দেখি স্বামী বিছানায় নেই, বাথরুম থেকে রক্ত বেরচ্ছে, দরজা ভাঙতেই দেখি...'

"পাড়ারই রাম নামে একটি ছেলে আমার স্বামীর গলায় দড়ি পেঁচিয়ে জলের কলের সাথে বেঁধে রেখেছে। আমাদের হুমকি দেয়, আমরা কাউকে জানালে আমাদেরও এভাবে মেরে ফেলবে।"

Updated By: Dec 9, 2023, 01:54 PM IST
Siliguri Murder: 'ফিরে দেখি স্বামী বিছানায় নেই, বাথরুম থেকে রক্ত বেরচ্ছে, দরজা ভাঙতেই দেখি...'

নারায়ণ সিংহ রায়: শিলিগুড়িতে ফের খুন! বাড়িতে ঢুকে শৌচালয়ে কলের সঙ্গে বেঁধে খুন। গ্রেফতার অভিযুক্ত। শিলিগুড়ি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের এই খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বাড়িতে ঢুকে শ্বাসরোধ করে খুন! কিন্তু কী কারণে খুন? সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। খুনের কারণ ঘিরে ধোঁয়াশা ছড়িয়েছে। 

জানা গিয়েছে, ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিপুল গুপ্ত শুক্রবার রতে খাওয়া দাওয়া সেরে নিজের ঘরেই ঘুমোচ্ছিলেন। অন্যদিকে তাঁর স্ত্রী ও ছেলে পাশেই বিয়েতে বাড়িতে গিয়েছিলেন। বিপুল গুপ্তর স্ত্রী লক্ষ্মী গুপ্ত জানান, "রাতে আমার স্বামী ঘরেই ঘুমোচ্ছিল। আমি ও আমার ছেলের পাশেই একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে দেখি আমার স্বামী বিছানায় নেই। বাথরুম থেকে রক্ত বের হচ্ছে। বাথরুমের দরজা ভিতর থেকে আটকানো। দরজা ভাঙতেই দেখি পাড়ারই রাম নামে একটি ছেলে আমার স্বামীর গলায় দড়ি পেঁচিয়ে জলের কলের সাথে বেঁধে রেখেছে। আমাদের হুমকি দেয়, আমরা কাউকে জানালে আমাদেরও এভাবে মেরে ফেলবে। কিন্তু কেন এমন ঘটনা ঘটাল তা বুঝতে পারছি না। তার সাথে কোনও শত্রুতাও নেই। এর উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।"

বছর ৪৫ এর বিপুল গুপ্ত পেশায় ফেরিওয়ালা ছিলেন। অন্যদিকে অভিযুক্ত রাম এক হোটেলের মিষ্টির কারিগর। তবে তাদের দুজনের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, তা পরিবারের লোকেরা বা প্রতিবেশীরা কিছুই জানেন না। খুনের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় শিলিগুড়ি থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। সকালে নিহত বিপুল গুপ্তের পরিবারের সঙ্গে দেখা করতে যান ওয়ার্ডের কাউন্সিলর বিবেক সিং। তিনি বলেন,"গতকাল রাতেই খুনের ঘটনায় অভিযুক্ত রামকে পুলিস গ্রেফতার করেছে। গোটা ঘটনার তদন্ত করছে পুলিস। কিন্তু পরিবারের দাবি, খুনের কারণ সম্পর্কে তাদের কোনও ধারণা নেই।"

আরও পড়ুন, Nadia Shootout: বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার রাজা! বাড়ি ঢুকে ব্যবসায়ীকে হাড়হিম খুনে চাঞ্চল্যকর তথ্য

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.