নাকা চেকিং পয়েন্টে পৌঁছে যাচ্ছে খাবার, শিলিগুড়িতে পুলিসকর্মীদের জন্য হল চালু ভ্রাম্যমান ক্যান্টিন

অভিনব উদ্যোগ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের।

Updated By: Jun 23, 2021, 10:50 PM IST
নাকা চেকিং পয়েন্টে পৌঁছে যাচ্ছে খাবার, শিলিগুড়িতে পুলিসকর্মীদের জন্য হল চালু ভ্রাম্যমান ক্যান্টিন

নিজস্ব প্রতিবেদন: অভিনব উদ্যোগ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের।

লকডাউনে শহরের বিভিন্ন নাকা চেকিং পয়েন্টে কর্তব্যরত পুলিসকর্মীদের খাবারের জন্য শিলিগুড়ি পুলিস কমিশনারের উদ‍্যোগে শুরু হল শিলিগুড়ি পুলিস ভ্রাম্যমাণ ভোজনালয়।

আরও পড়ুন-উপনির্বাচন যতটা তাড়াতাড়ি সম্ভব করা উচিত, প্রধানমন্ত্রীকে অনুরোধ করব: Mamata 

বুধবার পুলিস কমিশনার গৌরব শর্মা এই ভ্রাম্যমাণ ক্যান্টিনের উদ্বোধন করেন। এদিন শিলিগুড়ির(Siliguri) বিভিন্ন নাকা চেকিং পয়েন্টে ডিউটিরত পুলিস কর্মীদের খাবার পৌঁছে দেওয়া হয়। ভাত, ডাল, তরকারি থেকে মাংস-সব ধরনের সুস্বাদু খাবার পেয়ে খুশি পুলিস কর্মীরা। 

আরও পড়ুন-WTC Final: ১৭০ রানে অলআউট India, ১৩৯ করলে কাপ জিতবে Newzeland

এদিন বাগডোগরা(Bagdogra) বিহার মোড় ও উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের গেটে পুলিস কর্মীরা জানান, করোনাকালে লক ডাউনের ফলে প্রায় প্রতিনিয়ত সকাল থেকে অনেক রাত পর্যন্ত শহর ও শহর সংলগ্ন  রাস্তায় সর্বত্রই নাকা চেকিংয়ের ডিউটি করতে হয়। পকেটে টাকা থাকলেও খাবার দোকান বন্ধ থাকায় আমাদের মতো রাস্তায় ডিউটিরত পুলিসদের ঠিকমতো খাবার জোগাড় করতে হিমশিম খেতে হয়। এরকম পরিস্থিতিতে শিলিগুড়ি পুলিস কমিশনারেটের কমিশনার সাহেব আমাদের জন্যে এরকম ভ্রাম্যমান গাড়িতে আমাদের জন্যে খাবারে ব্যবস্থা করায় আমরা আপ্লুত। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.