Digha Suicide: বেড়াতে এসে ঘটে গেল মর্মান্তিক ঘটনা, দীঘার হোটেলে মিলল গৃহবধূর ঝুলন্ত দেহ

বেড়াতে এসে গত মে মাসে দীঘায় আত্মঘাতী হয়েছিলেন এক পর্যটক। উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দলের সঙ্গে দীঘায় বেড়াতে আসেন জয় কর্মকার নামে ওই যুবক

Updated By: Aug 30, 2022, 08:51 PM IST
Digha Suicide: বেড়াতে এসে ঘটে গেল মর্মান্তিক ঘটনা, দীঘার হোটেলে মিলল গৃহবধূর ঝুলন্ত দেহ

কিরণ মান্না: বেড়াতে এসে হোটেলের ঘরে আত্মঘাতী গৃহবধূ। চাঞ্চল্য ছড়াল সৈকত শহর দীঘায়। সমুদ্র দেখতে দীঘায় এসে স্বামীর সঙ্গে কোনও কারণে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। এরপর হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন দীপাঞ্জলি রায়। হোটেল কর্মীদের দাবি, সোমবার সন্ধেয় স্বামী সুভাষ রায়ের সঙ্গে ঝগড়াঝাঁটি হয় দীপাঞ্জলির। সেই গোলমালের জেরে তিনি রাগে হোটেল থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন-সিবিআই-ইডি নিয়ে এবার পাল্টা প্রচারে বিজেপিও! সিদ্ধান্ত 'বৈদিক' শিবিরে

ওই ঘটনার কিছুক্ষণ পর হোটেলের ঘরে ফিরে আসেন সুভাষবাবু। তিনি হোটেলের ঘরে ঢুকে দেখেন সিলিংয়ের সঙ্গে ঝুলছেন। তাঁর চিত্কার শুনে দৌড়ে এসে দীপাঞ্জলির দেহ নামিয়ে দিঘা হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। ওই দম্পতির এক ছেলে রয়েছে বলে জানা গেছে। দীঘা মোহনা কোস্টাল থানা পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। কীভাবে ওই ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুভাষ রায়কে।

বেড়াতে এসে গত মে মাসে দীঘায় আত্মঘাতী হয়েছিলেন এক পর্যটক। উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দলের সঙ্গে দীঘায় বেড়াতে আসেন জয় কর্মকার নামে ওই যুবক। নিউ দীঘার একটি বেসরকারি হোটেলে ওঠে দলটি। পরিবারের সবার সাথে দিঘায় ঘুরতে এসেছিলেন তিনিও। সন্ধ্যায় পরিবারের অন্য সদস্যরা সৈকতে বেড়াতে গেলেও, জয় যাননি। শরীর ভালো নেই, এই বলে হোটেলের ঘরে একা-ই থেকে যান তিনি। এরপর ঘুরে-বেড়িয়ে হোটেলে ফিরে পরিবারের সদস্যরা দেখেন অঘটন ঘটে গিয়েছে। হোটেলের ঘরে সিলিং ফ্যান থেকে গামছার ফাঁস দেওয়া অবস্থায় যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। তড়িঘড়ি যুবককে উদ্ধার করে দীঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.