Belda: দেড় লাখ টাকা নিয়ে কলকাতায় আসছিলেন তৃণমূল সমর্থক! রেল লাইনের পাশে উদ্ধার বস্তাবন্দি দেহ...

মৃতের স্ত্রী জানিয়েছেন, কোর্টে যাওয়ার জন্য বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ দেড় লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর তাঁর আর কোনও খবর পাওয়া যায়নি। শুক্রবার দুপুর দেহ উদ্ধারের খবর পান তাঁরা।

Updated By: Jan 20, 2024, 03:00 PM IST
Belda: দেড় লাখ টাকা নিয়ে কলকাতায় আসছিলেন তৃণমূল সমর্থক! রেল লাইনের পাশে উদ্ধার বস্তাবন্দি দেহ...

ই. গোপি: শুক্রবার সকালে বাখরাবাদ এলাকায় রেল লাইনের পাশে একটি মৃতদেহ উদ্ধার করেছিল জিআরপি। পুলিস অনুমান করে, বাইরে থেকে খুন করে রেল লাইনের উপর দেহ এনে ফেলে দেওয়া হয়েছে। স্নিফার ডগ দিয়ে গোটা এলাকা তল্লাশিও করে রেল পুলিস। অবশেষে জানা গেল মৃত ব্যক্তির পরিচয়। রেল পুলিস জানিয়েছে, মৃত ব্যক্তির নাম শেখ হাসিবুল রহমান। বয়স ৩০ বয়স। বাড়ি খড়গপুর লোকাল থানার অন্তর্গত ২ নম্বর ব্লকের অরুণ খাগড়া গ্রামে। 

মৃত ব্যক্তি তৃণমূল কংগ্রেসের সমর্থক বলে জানিয়েছেন তাঁর কাকা। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার ভোর রাতে কলকাতায় আসার উদ্দেশে বাড়ি থেকে টাকা নিয়ে বেরিয়েছিল শেখ হাসিবুল রহমান। কয়েকজনকে ফোনও করেন শেখ হাসিবুল। এরপরই বেলা ১১টা তাঁরা ফোন পান যে, বাখরাবাদ এলাকায় একটি মৃতদেহ পাওয়া গেছে। আমরা গিয়ে দেখি শেখ হাসবুল রহমানের মৃতদেহ সেটি। কেউ বা কারা তাঁরা খুন করেছে বলে দাবি পরিবারের। পরিবারের তরফে খুনের অভিযোগ জানানো হয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়েছে। 

মৃত শেখ হাসিবুল রহমানের স্ত্রী মুক্তারা বিবি জানিয়েছেন, বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ বাড়ি থেকে দেড় লক্ষ টাকা নিয়ে বেরিয়েছিলেন কোর্টে যাওয়ার জন্য। এরপর তাঁর আর কোনও খবর পাওয়া যায়নি। পরের দিন অর্থাত্ শুক্রবার দুপুর নাগাদ তাঁরা খবর পান যে বাখরাবাদ এলাকায় শেখ হাসিবুল রহমানের মৃতদেহ উদ্ধার করেছে রেল পুলিস। খুনের ঘটনায় তিনি অভিযুক্ত ব্যক্তিদের অবিলম্বে শাস্তির দাবি জানিয়েছেন।

শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার অন্তর্গত বাখরাবাদ রেল স্টেশন সংলগ্ন এলাকায় রেল লাইনের ধার থেকে উদ্ধার এক ব্যক্তির বস্তাবন্দি দেহ। দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা ছিল। কোথা থেকে দেহটি এল? কে বা কারা খুন করল? ধন্দে পড়ে পুলিসও। মৃতের পরিচয়ও প্রথমে জানা যায়নি। 

দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। তদন্তে নামে পুলিস। জানা যায়, বাখরাবাদ রেল স্টেশন থেকে কিছুটা দূরে বস্তাবন্দি দেহ পড়ে থাকতে প্রথম দেখেন স্থানীয় বাসিন্দারা-ই। মৃতের কপালে ক্ষতচিহ্ন ছিল। যা দেখেই পুলিস প্রাথমিকভাব অনুমান করে যে, কেউ বা কারা ওই ব্যক্তিকে খুন করে দেহ বস্তায় বেঁধে, রেল লাইনের ধারে ফেলে রেখে চলে গিয়েছে।

আরও পড়ুন, Egra: জল-বাজার-ওষুধ সব বন্ধ করে মধ্যযুগীয় বর্বরতা! এক পরিবারকে সামাজিক বয়কট মোড়লদের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.