চলন্ত বেঙ্গালুরু এক্সপ্রেসে চোর সন্দেহে তিন শ্রমিককে মারধরে সহযাত্রীদের

অভিযোগ, ট্রেন কিছুদূর এগোতেই ওই ৩ যাত্রীকে মোবাইল ও টাকা চুরির অপবাদ দেন বাকি যাত্রীরা।

Updated By: Oct 4, 2018, 12:55 PM IST
চলন্ত বেঙ্গালুরু এক্সপ্রেসে চোর সন্দেহে তিন শ্রমিককে মারধরে  সহযাত্রীদের

নিজস্ব প্রতিবেদন:  চোর সন্দেহে চলন্ত ট্রেনেই তিন যাত্রীকে মারধরের অভিযোগ উঠল ১০ জনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু তিনসুকিয়া এক্সপ্রেসে।  মালদা টাউন স্টেশনে ট্রেন পৌঁছলে আক্রান্ত ৩ যাত্রীকে উদ্ধার করে রেল পুলিশ।  অভিযুক্ত ১০ জনের মধ্যে তিন জনকে আটক করেছে জিআরপি। 

জিআরপি সূত্রে জানা গিয়েছে,  বেঙ্গালুরুতে  শ্রমিকের কাজ করেন ওই তিন ব্যক্তি। তাঁদের বাড়ি দক্ষিণ দিনাজপুরের রামপুরে।  পুজোর আগে বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরছিলেন তাঁরা।  মঙ্গলবার ভোররাতে বেঙ্গালুরু এক্সপ্রেসে ওঠেন তাঁরা।  ওই ট্রেনে বাকি যাত্রীদের সঙ্গে তাঁরা বিশেষ কথাবার্তা বলছিলেন না। নিজেদের মতোই ছিলেন।

আরও পড়ুন:  পাড়ার পুজোর প্যান্ডেলের ভিতর চোখ যেতেই জ্ঞান হারালেন স্থানীয় বাসিন্দারা! ভয়ঙ্কর দৃশ্য

অভিযোগ, ট্রেন কিছুদূর এগোতেই ওই ৩ যাত্রীকে মোবাইল ও টাকা চুরির অপবাদ দেন বাকি যাত্রীরা। কেবল সন্দেহের বশেই তাঁদের মারধর করার হয় বলে অভিযোগ।  বিষয়টি  ফোন করে বাড়িতে জানান তাঁরা।  এরপরই প্রতিবেশীদের সঙ্গে নিয়ে বুধবার  সন্ধ্যায় মালদা টাউন স্টেশনে পৌঁছাতেই  ওই তিনযাত্রীকে উদ্ধার করেন তাঁদের আত্মীয়রা।

আরও পড়ুন: এক জন হাতের শিরা কাটল, অপরজন খেল ঘুমের ওষুধ! ক্লাসরুমে ২ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

ট্রেন মালদা টাউন স্টেশনে পৌঁছলে  ধনঞ্জয়, রাহুল ও পদম জয় নামে  মারধরে অভিযুক্ত তিনজনকে আটক করেছে জিআরপি। আহতদের শরীরের একাধিক জায়গায় কালসিটে পড়ে গিয়েছে। তাঁদের চিকিত্সার জন্। মালদা রেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আরপিএফ-এর আইসি নীরজ কুমার  জানিয়েছেন,  ঘটনার তদন্ত শুরু হয়েছে।

.