Loksabha Election 2024: ভোটের প্রচারে সায়নী, তৈরি করে করলেন মোমো!

গত রবিবার ব্রিগেডে সমাবেশ যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে সায়নী ঘোষের নাম ঘোষণা করেন অভিষেক। আজ, মঙ্গলবার বারুইপুরে দলের কার্যালয়ে পুরসভার কাউন্সিলর, পঞ্চায়েত প্রধান ও অঞ্চল সভাপতিদের সঙ্গে প্রার্থী পরিচয় করান স্থানীয় বিধায়ক, বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। এরপর সাংগঠনিক বৈঠক, পদযাত্রা। 

Updated By: Mar 12, 2024, 08:44 PM IST
Loksabha Election 2024: ভোটের প্রচারে সায়নী, তৈরি করে করলেন মোমো!

তথাগত চক্রবর্তী: অভিনয় ছেড়ে এখন পুরোদস্তুর রাজনীতিতে। লোকসভা ভোটে যাদবপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। প্রচারে বেরিয়ে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গে মোমো তৈরি করলেন তিনি।

আরও পড়ুন:  Mamata Banerjee: উদ্বোধন হয়ে গেল ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের...

একুশের বিধানসভা ভোটে আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী। ঘাসফুলের প্রার্থী হয়েছিলেন আসানসোল দক্ষিণে, কিন্তু জিতে পারেননি। তবে ভোটে হারলেও নজর কেড়েছিল তাঁর লড়াই। এরপর অভিষেক বন্দ্যোপাধ্য়ায় যখন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হন, তখন তাঁর জায়গায় যুব তৃণমূল সভানেত্রীর দায়িত্ব পান সায়নী।

গত রবিবার ব্রিগেডে সমাবেশ যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে সায়নী ঘোষের নাম ঘোষণা করেন অভিষেক। আজ, মঙ্গলবার বারুইপুরে দলের কার্যালয়ে পুরসভার কাউন্সিলর, পঞ্চায়েত প্রধান ও অঞ্চল সভাপতিদের সঙ্গে প্রার্থী পরিচয় করান স্থানীয় বিধায়ক, বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। এরপর সাংগঠনিক বৈঠক হয়। 

এদিন বারুইপুরের কাছারি বাজার থেকে পদ্মপুকুর পর্যন্ত মিছিল হাঁটেন সায়নী। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক, পুরসভার উপপ্রধান ও তৃণমূল নেতারা। প্রচার চলাকালীন বারুইপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দ্বারা পরিচালিত একটি রেস্টুরেন্টে ঢুকে পড়েন যাদবপুরের তৃণমূল প্রার্থী। তাঁদের সঙ্গে মোমো তৈরি করেন নিজে হাতে।

আরও পড়ুন: WB Weather Update: ফের ভোগান্তি, আগামী ৩ দিন বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.