পাহাড়ে তৃণমূল-জিএনএলএফ জোটের যাত্রা ঠিকমতো শুরুর আগেই কি শেষ? বাড়ছে জল্পনা

পাহাড়ে তৃণমূল-GNLF জোটের যাত্রা ঠিকমতো শুরুর আগেই কি শেষ? বাড়ছে জল্পনা। পুরভোটে পাহাড়ে ডেবিউ ইনিংসেই সাড়া জাগানো ফল করেছে তৃণমূল। কিন্তু এরই মধ্যে জোটসঙ্গী GNLF-এর সঙ্গে তৃণমূলের ভাঙনের আশঙ্কা তৈরি হয়ে গিয়েছে। সূত্রের খবর, সম্পর্কে তিক্ততা বাড়ছে। GNLF-এর অভিযোগ,  তৃণমূলের জন্যই হেরেছে দল। জোট হওয়া সত্ত্বেও তাঁদের হয়ে কোনও প্রচারই করেননি তৃণমূল নেতারা।

Updated By: May 20, 2017, 09:14 AM IST
পাহাড়ে তৃণমূল-জিএনএলএফ জোটের যাত্রা ঠিকমতো শুরুর আগেই কি শেষ? বাড়ছে জল্পনা

ওয়েব ডেস্ক: পাহাড়ে তৃণমূল-GNLF জোটের যাত্রা ঠিকমতো শুরুর আগেই কি শেষ? বাড়ছে জল্পনা। পুরভোটে পাহাড়ে ডেবিউ ইনিংসেই সাড়া জাগানো ফল করেছে তৃণমূল। কিন্তু এরই মধ্যে জোটসঙ্গী GNLF-এর সঙ্গে তৃণমূলের ভাঙনের আশঙ্কা তৈরি হয়ে গিয়েছে। সূত্রের খবর, সম্পর্কে তিক্ততা বাড়ছে। GNLF-এর অভিযোগ,  তৃণমূলের জন্যই হেরেছে দল। জোট হওয়া সত্ত্বেও তাঁদের হয়ে কোনও প্রচারই করেননি তৃণমূল নেতারা।

আরও পড়ুন দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের রসপুঞ্জে, গুলি করে খুন তৃণমূল ব্লক সভাপতিকে

অথচ তাঁদের হয়ে পুরোদমে প্রচার চালিয়েছে GNLF। তৃণমূলের জয়ের পিছনে এর বড় হাত থাকলেও, এখন আর তা মানতেই চাইছে না তৃণমূল। ক্ষোভ GNLF নেতৃত্বের। যা হচ্ছে তা খুবই অসম্মানজনক, দাবি তাঁদের। যদিও এনিয়ে তৃণমূলের বক্তব্য, একসাথেই লড়াই হয়েছে। এবং GNLF-এর সঙ্গেই জোট এগিয়ে নিয়ে যেতে চান তাঁরা। 

আরও পড়ুন  বাঁকুড়া শহরে জলের জন্য হাহাকার

.