তৃণমূল কর্মীর হাতে খুন যুব তৃণমূল নেতার বাবা

ইয়াসিন ও তাঁর দলবল জিয়ারুলের মাথায় ভারী কিছু দিয়ে সজোরে আঘাত করে ।

Updated: Nov 9, 2018, 10:53 AM IST
তৃণমূল কর্মীর হাতে খুন যুব তৃণমূল নেতার বাবা

নিজস্ব প্রতিবেদন : জমি নিয়ে বিবাদের জেরে স্থানীয় তৃণমূলে নেতার বাবাকে খুনের অভিযোগ উঠল তৃণমূলেরই এক কর্মীর বিরুদ্ধে।  মৃতের নাম জিয়ারুল শেখ। বয়স  ৪৫ বছর । ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের পাঁচথুপিতে।

মুর্শিদাবাদের পাঁচথুপি এলাকার যুব তৃণমূলের কার্যকরী সভাপতি জুয়েল শেখ । বোমাবাজিতে নিহত জিয়ারুল শেখের ছেলে জুয়েল শেখ জানিয়েছেন, একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল ইয়াসিন শেখের সঙ্গে। ইয়াসিন শেখ ওরফে বিল্টু পাঁচথুপি অঞ্চলের তৃণমূলের কর্মী। ধরেই বিবাদ চলছিল জমিটি নিয়ে।

আরও পড়ুন, পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

বৃহস্পতিবার বিকেলে বড়ঞার বাগানপাড়া এলাকায় একটি চায়ের দোকানে বসেছিল জিয়ারুল শেখ । অভিযোগ, সেই সময় ইয়াসিন ও তাঁর দলবল জিয়ারুলের মাথায় ভারী কিছু দিয়ে সজোরে আঘাত করে । মাথায় চোট পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন জিয়ারুল। আর তারপরই শুরু হয় বেধড়ক মারধর। রড, লাঠি নিয়ে মারধর করা হয় জিয়ারুল শেখকে।

আরও পড়ুন, 'খেতে দেব', ডেকে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশীর

অভিযোগ, মারধরের পর ইয়াসিন ও তাঁর দলবল বোমা ছুঁড়তে শুরু করে । বোমার আঘাতে গুরুতর জখম হন জিয়ারুল। তখম জিয়ারুলকে প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গভীর রাতে সেখানেই মৃত্যু হয় জিয়ারুলের।

আরও পড়ুন, ব্লেড দিয়ে পেট কেটে সেলাই হাতুড়ের! হাতযশে নষ্ট গর্ভস্থ সন্তান

এই ঘটনায় বড়ঞা থানায় অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।