সরকারি প্রকল্পে বাড়ি দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব, শ্লীলতাহানি তৃণমূল নেতার

মহিলা একা থাকার সুযোগ নিয়ে তাঁকে কুপ্রস্তাব দেন কিশোর দণ্ডপাট।

Updated By: Sep 9, 2019, 04:57 PM IST
সরকারি প্রকল্পে বাড়ি দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব, শ্লীলতাহানি তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন : ইন্দিরা আবাস যোজনায় বাড়ি পাইয়ে দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব পাঠানোর অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরূদ্ধে। ওই মহিলাকে শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপালের নয়াগ্রামে। অভিযুক্ত তৃণমূল নেতার কিশোর দণ্ডপাট। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা।

জানা গিয়েছে, ওই এলাকার প্রাক্তন তৃণমূল প্রধান রুনু দন্ডপাটের স্বামী তৃণমূল নেতা কিশোর দণ্ডপাট গতকাল অভিযোগকারিণীর বাড়িতে যান। সেই সময় ওই মহিলা বাড়িতে একা ছিলেন। অভিযোগ, মহিলা একা থাকার সুযোগ নিয়ে তাঁকে কুপ্রস্তাব দেন কিশোর দণ্ডপাট। সেই প্রস্তাবে রাজি না হলে ওই মহিলার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

এই ঘটনায় আজ অভিযুক্ত তৃণমূল নেতার বিরূদ্ধে গুড়গুড়িপাল থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মহিলা। এদিকে ঘটনা জানাজানি হওয়ার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত। ইতিমধ্যেই এই ঘটনায় সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছে গেরুয়া শিবির।

আরও পড়ুন, 'কোলে বসায়, তারপর...', স্কুলের মধ্যে ছাত্রীদের লাগাতার যৌন হেনস্থা যোগাসন শিক্ষকের!

তবে স্বামীর বিরূদ্ধে ওটা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন অভিযুক্তের স্ত্রী তথা প্রাক্তন পঞ্চায়েত প্রধান রুনু দণ্ডপাট। অন্যদিকে ঘটনার সত্যতা খতিয়ে দেখে দলীয় স্তরে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

.