Post-Poll Violence Case: CBI-এর মুখোমুখি হতে হলদিয়ায় তৃণমূল নেতা Sheikh Sufian

সুফিয়ানের নিশানায় বিজেপি-শুভেন্দু অধিকারী। 

Updated By: Sep 16, 2021, 10:26 AM IST
Post-Poll Violence Case: CBI-এর মুখোমুখি হতে হলদিয়ায় তৃণমূল নেতা Sheikh Sufian

নিজস্ব প্রতিবেদন: 'ভোট পরবর্তী হিংসা' (Post-Poll Violence Case) মামলায় CBI জেরার মুখোমুখি হতে হলদিয়ায় পৌঁছলেন নন্দীগ্রামের তৃণমূল নেতা শেখ সুফিয়ান (Sheikh Sufian)। হলদিয়া গেস্ট হাউসে শেখ সুফিয়ানকে (Sheikh Sufian) জিজ্ঞাসাবাদ করবেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। বিজেপি নেতা দেবব্রত মাইতি খুনের ঘটনায় তাঁকে জেরা করা হবে।

ইতিমধ্যে বিজেপি এবং শুভেন্দু অধিকারীকে নিশানা করেছেন শেখ সুফিয়ান (Sheikh Sufian)। তাঁর দাবি, কেনাবেচা করেছে বিজেপি এবং শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। শেখ সুফইয়ান (Sheikh Sufian) কেবল নন্দীগ্রামের তৃণমূল নেতাই নন। জেলা তৃণমূলের সভাধিপতিও। একুশের বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্টও ছিলেন তিনি। দেবব্রত মাইতি খুনের তদন্তে মাসের গোড়াতে একাধিক বার নন্দীগ্রামে যায় CBI টিম। এরপরই সুফিয়ানকে তলব করেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Durga Puja 2021: পুজোয় বেশ কয়েকদিন দর্শনার্থীদের জন্য বন্ধ থাকছে Belur Math

আরও পড়ুন: Durga Puja 2021: তিনশো পেরিয়ে অক্লেশে বেঁচে রয়েছে পতিরামের জমিদার বাড়ির পুজো

উল্লেখ্য, দেবব্রত মাইতির খুনের তদন্তে গত ১ সেপ্টেম্বর থেকে দফায় দফায় নন্দীগ্রামের বিভিন্ন জায়গায় গিয়ে সন্দেহভাজনদের জেরা করে সিবিআই। গত ৩ মে নন্দীগ্রামের চিল্লা গ্রামের বাসিন্দা দেবব্রত মাইতিকে মারধর করা হয়ে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। ১৩ মে সেখানেই তাঁর মৃত্যু হয়। তদন্তে নেমে দেবব্রতর পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করে সিবিআই।

.