Dev: দেবের প্রচারে ঘাটালের দুয়ারে দুয়ারে লক্ষ্মী...

Ghatal: দেবের হয়ে প্রচারে লক্ষীর ভাণ্ডার হাতে রাজ্য সরকারের নানান প্রকল্প নিয়ে, শাড়ি পড়ে এলাকার বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছেন ঘাটাল পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কোননগর এলাকার লক্ষ্মীকান্ত কর্মকার। পুরুষ হয়েও কেন মহিলার বেশে প্রচার করছেন তিনি? 

Updated By: Mar 26, 2024, 06:11 PM IST
Dev: দেবের প্রচারে ঘাটালের দুয়ারে দুয়ারে লক্ষ্মী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতোমধ্যেই প্রচারে বেরিয়ে পড়েছেন লোকসভা নির্বাচনের প্রার্থীরা। প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই ঘাটালের নানা প্রান্তে সারাদিন প্রচার করছেন তৃণমূল কংগ্রেসের দু'বারের সাংসদ দীপক অধিকারী তথা দেব। কখনও গাড়ির উপরে, কখনও মঞ্চে, কখনও আবার চায়ের দোকানে জনসংযোগ করতে দেখা যাচ্ছে দেবকে। তবে প্রার্থী তারকা একা নন, তাঁর হয়ে প্রচার করছেন এলাকার মহিলা তৃণমূলের কর্মীরাও। 

আরও পড়ুন- Actress Vs Producer: 'অ্যাসিড মারব, খুন করে দেব...', মহিলা প্রযোজককে ভয়ংকর হুমকি বাঙালি নায়িকার!

দেবের হয়ে প্রচারে লক্ষীর ভাণ্ডার হাতে রাজ্য সরকারের নানান প্রকল্প নিয়ে, শাড়ি পড়ে এলাকার বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছেন ঘাটাল পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কোননগর এলাকার লক্ষ্মীকান্ত কর্মকার। সঙ্গে রয়েছেন এলাকার মহিলা তৃণমূলের কর্মীরা। ছেলে হলেও মেয়ের সাজে দেবের হয়ে প্রচারে ঝড় তুললেন কাউন্সিলর। বাড়ি বাড়ি গিয়ে তিনি বলছেন, 'আমি লক্ষ্মী এসেছি কাকিমা, বৌদি বাড়িতে আছো'। 

কিন্তু ছেলে হয়ে কেন মেয়ের সাজে দুয়ারে দুয়ারে হাজির হচ্ছেন তিনি? লক্ষ্মীর দাবি, 'এলাকার মহিলা সংগঠনকে গড়ে তুলতেই এই বেশ। এখন আমার ওয়ার্ডে মহিলা সংগঠন খুবই শক্ত'। তিনি বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের জিজ্ঞাসা করছেন, 'আপনারা লক্ষীর ভাণ্ডার পাচ্ছেন? এবার আপনাদের অ্যাকাউন্টে ৫০০ টাকা বেড়ে এক হাজার ও ১২০০ টাকা পাবেন। আপনারা খুশি তো? ভোট দেবেন তো মমতা বন্দ্যোপাধ্যায়কে?'

আরও পড়ুন- Dev Vs Hiran: ভেঙে পড়ছে স্কুল, কথা রাখেননি দেব! জিতলে ৩ মাসেই প্রতিশ্রুতি পূরণের দাবি হিরণের...

ছেলে হয়েও মেয়েদের বেশে যেভাবে তিনি দুয়ারে দুয়ারে হাজির হচ্ছেন, তা দেখে সত্যিই আনন্দিত ঘাটালবাসী। তবে শুধু লোকসভা নয়, বিধানসভা ও পঞ্চায়েত ভোট আসলেই এভাবেই নিজের এলাকা ছাড়িয়ে অন্য এলাকাতেও প্রচারে বেরিয়ে পড়েন লক্ষ্মীকান্ত। সামনেই লোকসভা, তাই এবার দেবের প্রচারে তিনি পৌঁছে যাচ্ছেন বাড়ি বাড়ি। 

মাঝে মাঝে নির্বাচনী প্রচারের ফাঁকে এক অন্য মুডে ধরা দিচ্ছেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। মন্দিরে পুজো দিয়ে দাসপুরের রাণীচক বাজারে দলীয় নেতা কর্মীদের সঙ্গে চা চক্রে বসেন অভিনেতা। গত বৃহস্পতিবার বিকেল থেকে ঘাটাল লোকসভা কেন্দ্রের দাসপুরে জনসভা থেকে রোড শো করেন দেব। তারপর মন্দিরে পুজো দিয়ে চায়ের দোকানে ভিন্ন মুডে দেখা গেল তারকা প্রার্থীকে। নির্বাচনী প্রচার সেরে দাসপুরের রাণীচকে শিব শীতলা মন্দিরে পুজো দেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। মন্দিরে পুজো দেওয়ার পর রাণীচক বাজারে একটি চায়ের দোকানে গিয়ে উঠেন দেব। দলীয় নেতা কর্মীদের সঙ্গে চায়ের দোকানে বসে চায়ে চুমুক দিতে দেখা যায় দেবকে। 

আরও পড়ুন- Singer Emon Chatterjee: উত্সবের দিনেই সুখবর দিলেন ইমন, পরিবারের নয়া সদস্য ছেলে না মেয়ে?

চায়ের দোকানেও দেবকে ঘিরে উৎসুক জনতার ভিড় উপচে পড়ে। বাইরে জনতা আর দোকানের ভিতরে দেব। কিছুক্ষণ চায়ের দোকানে চায়ে চুমুক দেওয়ার পর বেরিয়ে যান তিনি। দোকানে দেবের আগমন এবং তার হাতে তৈরি চা খাওয়ায় বেজায় খুশি চায়ের দোকানি। যদিও চায়ের দোকানে চা খাওয়ার ছবি তুলতে চাননি দেব। তাঁর মনে হয়েছে এগুলো লোক দেখানো। তবে কর্মীদের আবদারেই চা খান তিনি। 

প্রসঙ্গত, বিগত নির্বাচনী প্রচারগুলিতে দেবকে সাধারণত জনসভা,পদযাত্রা বা রোড শো করতে দেখা গিয়েছে। কিন্তু কর্মীর বাড়িতে বসে খাওয়া বা চায়ের দোকানে বসে চা চক্রের মতো প্রচার কর্মসূচীতে দেখা যেত না দেবকে। এই প্রথম নির্বাচনী প্রচারে এসে ভিন্ন মুডে দেখা গেল দেবকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.