Singer Emon Chatterjee: উত্সবের দিনেই সুখবর দিলেন ইমন, পরিবারের নয়া সদস্য ছেলে না মেয়ে?

Emon chatterjee: সোমবার সারা দেশ জুড়ে পালিত হচ্ছিল দোল ও হোলি। সেই শুভদিনেই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন ইমন। পরিবারের নতুন সদস্য ছেলে না মেয়ে? তার জন্য আশীর্বাদও চেয়ে নিলেন নতুন বাবা-মা।

Updated By: Mar 26, 2024, 02:25 PM IST
Singer Emon Chatterjee: উত্সবের দিনেই সুখবর দিলেন ইমন, পরিবারের নয়া সদস্য ছেলে না মেয়ে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার রঙের উত্সবে মেতে ছিল গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় রঙ খেলার ছবি পোস্ট করেন তারকারা। সেখানেই দোলের শুভ দিনে নেটপাড়ায় সুখবর দিলেন ইমন চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন আগেই পরিবারে নতুন সদস্য এসেছে। তবে সে কথা দোলের দিনেই সামনে আনলেন ইমন। 

আরও পড়ুন-Taapsee Pannu Wedding: বিদেশি প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন তাপসী! গোপনেই সারলেন বিয়ে...

সোমবার দোলের দিন দুপুরে ইমন চট্টোপাধ্যায় একটি ছবি পোস্ট করে জানান দেন যে বাবা হয়েছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে তাঁর হাতের উপর তাঁর স্ত্রী ঋতুপর্ণার হাত এবং সবার উপর সেই একরত্তির মুঠোবন্দি হাত। দোলের দিন সুখবর দিলেও ইমন বাবা হয়েছেন ১১ মার্চ।

ছবিটি পোস্ট করে ইমন চট্টোপাধ্যায় লেখেন, 'আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে ঈশ্বরের ছোট্ট দূতের আগমনে আমাদের জীবন আরও উজ্জ্বল হয়ে উঠেছে। আমাদের ছেলে হয়েছে। আমরা মহাবিশ্বকে ধন্যবাদ জানাচ্ছি। ধন্যবাদান্তে ইমন এবং ঋতুপর্ণা।'

পাশাপাশি  ছবিরক্যাপশনে ইমন চট্টোপাধ্যায় লেখেন, 'এই দোলে ইশ্বর আমাদের জীবনের শ্রেষ্ঠ রংটা উপহার দিয়েছেন। শুভ দোলযাত্রা।' নতুন বাবা-মা-কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। গায়ক কিঞ্জল চট্টোপাধ্যায় লেখেন, 'অনেক শুভেচ্ছা ভাই। ইশ্বর ছোট্ট পুতুলকে ভালো রাখুন।' গায়কের অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী সোনালি চৌধুরী লেখেন, 'শুভেচ্ছা।'

আরও পড়ুন- Arun Govil: বিজেপির প্রার্থী 'রাম'! রামায়ণ থেকে এবার সরাসরি রাজনীতির ময়দানে...

প্রসঙ্গত. ইন্ডিয়ান আইডল থেকে জনপ্রিয়তা পেয়েছেন ইমন চট্টোপাধ্যায়। তিনি সিজন জিততে না পারলেও জনপ্রিয়তা পান প্রচুর। টলিউডের পাশাপাশি বলিউডেও গান গেয়েছেন তিনি। বেশ কিছু রিয়ালিটি শোয়ে দেখা গেছে তাঁকে। কিছুদিন আগেই দাদাগিরি ১০ এ হোলি স্পেশ্যাল পর্বে অতিথি হয়ে এসেছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.