TMC Candidate Suvrangshu Roy: শুভ্রাংশু 'BJP প্রার্থী' আবার 'TMC প্রার্থী'! মুকুলপুত্রকে ঘিরে ধন্দে কাঁচড়াপাড়াবাসী

কাদের প্রার্থী শুভ্রাংশু?

Updated By: Feb 23, 2022, 06:25 PM IST
TMC Candidate Suvrangshu Roy: শুভ্রাংশু 'BJP প্রার্থী' আবার 'TMC প্রার্থী'! মুকুলপুত্রকে ঘিরে ধন্দে কাঁচড়াপাড়াবাসী

নিজস্ব প্রতিবেদন: কোনও দেওয়ালে লেখা 'বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়'! আবার অন্য একটি দেওয়ালে লেখা 'তৃণমূল কংগ্রেস প্রার্থী শুভ্রাংশু রায়'! সেখান থেকেই প্রশ্ন উঠছে, শুভ্রাংশু রায় তাহলে কোন দলের প্রার্থী? BJP নাকি TMC? আর এই প্রশ্নেই চরম ধন্দে পড়েছে কাঁচড়াপাড়াবাসী।

২০২১-এর বিধানসভা নির্বাচনে বীজপুর কেন্দ্রে বিজেপি (BJP) প্রার্থী হন শুভ্রাংশু রায় (Suvrangshu Roy)। যদিও তৃণমূলের সুবোধ অধিকারীর কাছে পরাজিত হন তিনি এবং এরপর বাবা মুকুল রায়ের সঙ্গে তাঁর 'ঘরওয়াপসি' ঘটে। আর এবার আসন্ন পুরভোটে (Municipal Election 2022) কাঁচড়াপাড়া পুরসভার ৬ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের (TMC) প্রাথী হয়েছেন শুভ্রাংশু রায় (Suvrangshu Roy)। এবার তাঁর রাজনৈতিক বন্ধু এককালের প্রতিপক্ষ সুবোধ অধিকারী।

শুভ্রাংশু রায়কে (Suvrangshu Roy) সঙ্গে নিয়ে বুধবার এলাকায় প্রচার করেন বিধায়ক সুবোধ অধিকারী। শুভ্রাংশু রায় বলেন, "সুবোধ অধিকারী আমাদের ঘরের ছেলে। আত্মিয়ের মতো।" সুবোধ অধিকারী বলেন, "আমরা সবাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। দিদির 'দুয়ারে সরকার'কে সামনে রেখে  এবার ভোটের লড়াই হবে। ভোটে জিতলে কাউন্সিলররা সবার দুয়ারে দুয়ারে যাবে। সবই দিদির ম্যাজিক।" 

রাজনৈতিক ব্যক্তিত্বরা অবস্থান স্পষ্ট করলেও, দেওয়াল লিখন ঘিরে ধন্দের স্থানীয়রা। একবার তৃণমূল! একবার বিজেপি (BJP)! কোন দলে প্রার্থী বুঝতে পারছেন না অনেকেই। এ নিয়ে শুভ্রাংশু রায়কে (Suvrangshu Roy) কটাক্ষ করতে ছাড়েননি বিজেপি প্রার্থী শৈলেন্দ্র সিং। তিনি জানান, বীজপুর বিধানসভা ভোটে বিজেপির (BJP) প্রাথী শুভ্রাংশু রায় হেরে গেলেও ৬ নম্বর ওয়ার্ডে ৬০০ ভোটে জয় লাভ করেছিল বিজেপি (BJP)। সেই ভোটে এবার পুরভোটেও জয় লাভ করবে বিজেপি। বারবার দলবদল সাধারণ মানুষ মেনে নেবে না।

আরও পড়ুন: Anish Khan Death: আনিসের দ্বিতীয় ময়নাতদন্তে নারাজ পরিবার, 'কাজ করলে এরা আসামি ধরত'; CBI তদন্ততেই অনড় বাবা

আরও পড়ুন: Anish Khan Death: সিবিআই চাইছে ওরা; আনিসের দাদার সঙ্গে কথা হয়েছে, ওদের আইনি সাহায্য দেব: শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.