Anish Khan Death: সিবিআই চাইছে ওরা; আনিসের দাদার সঙ্গে কথা হয়েছে, ওদের আইনি সাহায্য দেব: শুভেন্দু

 সিবিআই চাইলে খুন করা হবে। এমন হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন আনিসের দাদা সাবির

Updated By: Feb 23, 2022, 02:08 PM IST
Anish Khan Death: সিবিআই চাইছে ওরা; আনিসের দাদার সঙ্গে কথা হয়েছে, ওদের আইনি সাহায্য দেব: শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করছে তার পরিবার। এমনকি মৃতদেহের ময়না তদন্তের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছে তার পরিবার। এনিয়ে সরব হলেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার ঘোষণা, প্রয়োজনে ওদের পরিবারকে আইনি সাহায্য দেব।

বুধবার পুরভোটের প্রচারের মাঝে শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) সংবাদমাধ্যমে বলেন, হোয়াটসঅ্যাপ কলে আমার সঙ্গে আনিসের দাদা সাবিরের কথা হয়েছে। আমি ওদের আইনি সাহায্য করছি। ওরা আমাকে বলেছে, ওরা হাইকোর্ট করবে। প্রয়োজনে সুপ্রিম কোর্টেও যাবে। সিবিআই তদন্ত ওরা চাইছে। আমরা সবাই মিলে আইনি সাহায্য দেব। 

উল্লেখ্য, বুধবার সকালে আনিস খানের(Anish Khan) বাড়িতে যায় সিট-এর সদস্যরা। তারা আনিসের নখের নমুনা সংগ্রহ করার কথা বলেন। এর জন্য আনিসের মৃতদেহ দ্বিতীয়বার ময়না তদন্তের প্রস্তাব দেন সিট-এর তদন্তকারীরা। সেই প্রস্তাব পত্রপাঠ খারিজ করে দেন আনিসের বাবা। সংবাদমাধ্যমে তিনি বলেন, এই সিটের হাতে কেস দিচ্ছিই না। এদের দিয়ে আবার ময়না তদন্ত করাব কেন? আমরা না থাকায় এরা ময়না তদন্ত করেছিল। সিবিআইয়ের মাধ্যমেই ময়না তদন্ত করাব।

এদিকে, সিবিআই চাইলে খুন করা হবে। এমন হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন আনিসের দাদা সাবির। গতকাল গভীর রাতে তাকে কাছে একটি ফোন আসে বলে দাবি। সেই ফোনে ওপার থেকে বলা হয়, "সিবিআই তদন্ত করলে, সবাইকে দুনিয়া থেকে সরিয়ে দেব।" এনিয়ে শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূলের দালাল বা পুলিসের কেউ হুমকি দিয়ে থাকবে। তারা এই মামলায় ফাঁসতে পারে বলে মনে করছে। বিধায়কের স্বামী যদি পুলিস সুপার হয় তাহলে পুলিসের নিরপেক্ষতা থাকতে পারে না। কোনও তদন্তই কাজ করবে না যতক্ষণ না সিবিআই তদন্ত করছে। দু'জন আইপিএস জড়িত। সৌম্য রায় ও ইন্দ্রজিত্ সরকার। অ্যাকশন নেওয়ার দরকার আছে। ওদের ধরলেই বোঝা যাবে। গত বিধানসভা নির্বাচনে একশো জনের মধ্যে ৯১ জন মমতা বন্দ্যোপাধ্য়ায়কে ভোট দিয়েছে। তার প্রতিদান ওরা দিচ্ছে। মুসলিমরা দেখুক।

আরও পড়ুন-Anish Khan Death Case: আনিসের দাদাকে হুমকি ফোন! সিবিআই তদন্তের দাবিতে অনড় পরিবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.