ষষ্ঠ শ্রেণির আদিবাসী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মালবাজারে

আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির মালবাজারে। এই ঘটনায় মালবাজার থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা স্কুলছাত্রীর পরিবার। অভিযুক্ত অনুপ রায়ের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। যদিও অভিযুক্তের পরিবার সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাঁদের দাবি, অনুপকে ফাঁসানো হচ্ছে।

Updated By: Dec 3, 2017, 05:34 PM IST
ষষ্ঠ শ্রেণির আদিবাসী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মালবাজারে

নিজস্ব প্রতিবেদন : আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির মালবাজারে। এই ঘটনায় মালবাজার থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা স্কুলছাত্রীর পরিবার। অভিযুক্ত অনুপ রায়ের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। যদিও অভিযুক্তের পরিবার সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাঁদের দাবি, অনুপকে ফাঁসানো হচ্ছে।

মালবাজারের দক্ষিণ ওদলাবাড়ির বাসিন্দা ক্লাস সিক্সের ওই ছাত্রীকে শুক্রবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছেন ছাত্রীর দাদা। তিনি বলেন,  শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশেই কুয়োর পাড়ে বাসন ধুতে গিয়েছিল বোন। তারপর আর ঘরে ফেরেনি বোন। গভীর রাত পর্যন্ত অনেক খুঁজেও ওই ছাত্রীর কোনও খোঁজ পায়নি বাড়ির লোকেরা। এরপর শনিবার সকাল হতেই দেখা যায়, বাড়ির রান্নাঘরের পাশে কাঁদছে ওই ছাত্রী।

আরও পড়ুন, মেয়েটি প্রাপ্তবয়স্ক হলে অভিযোগ বিশ্বাস করতাম, মন্তব্য বিড়লা কাণ্ডে অভিযুক্ত অভিষেকের বাবার

প্রথমে কিছু না বললেও, বাড়ির লোকেরা বকাবকি করতেই গোটা ঘটনা খুলে বলে ওই ছাত্রী। নিকটবর্তী শোভা কলোনির বাসিন্দা অনুপ রায় তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করে সে। এরপরই এই ঘটনায় মাল থানায় অভিযোগ দায়ের করে ওই ছাত্রীর পরিবার। 

আরও পড়ুন,  'মেয়েদের স্কুলে পুরুষ শিক্ষক কেন?', জিডি বিড়লা কাণ্ডে প্রশ্ন শিক্ষামন্ত্রীর

পুলিস জানিয়েছে, নির্যাতিতা ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এদিকে ঘটনার কথা জানাজানি হতেই পালিয়ে যায় পেশায় গাড়ি চালক অনুপ রায়। শনিবার সন্ধ্যায় পুলিস তার খোঁজে বাড়িতে গেলেও খালি হাতে ফিরে আসে। অভিযুক্তের অবিলম্বে শাস্তির দাবিতে সরব এলাকাবাসী। পুলিস জানিয়েছে, অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

.