স্কুলের মধ্যে ২ ছাত্রীকে লাগাতার ধর্ষণ শিক্ষকের, কাউকে জানালে টুকরো টুকরো কেটে ফেলার হুমকি

নাবালিকা ধর্ষণে ফের অভিযুক্ত শিক্ষক। চতুর্থ শ্রেণির দুই ছাত্রীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল সরকারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে। কারোর কাছে এই নিয়ে টুঁ শব্দ করলে, টুকরো টুকরো করে কেটে ফেলার হুমকিও দেওয়া হয়। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের কর্ণজোড়ার একটি সরকারি স্কুলে। অভিযুক্ত শিক্ষক ব্রজেন দেবশর্মা পলাতক।

Updated By: Apr 21, 2018, 12:26 PM IST
স্কুলের মধ্যে ২ ছাত্রীকে লাগাতার ধর্ষণ শিক্ষকের, কাউকে জানালে টুকরো টুকরো কেটে ফেলার হুমকি

নিজস্ব প্রতিবেদন : নাবালিকা ধর্ষণে ফের অভিযুক্ত শিক্ষক। চতুর্থ শ্রেণির দুই ছাত্রীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল সরকারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে। কারোর কাছে এই নিয়ে টুঁ শব্দ করলে, টুকরো টুকরো করে কেটে ফেলার হুমকিও দেওয়া হয়। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের কর্ণজোড়ার একটি সরকারি স্কুলে। অভিযুক্ত শিক্ষক ব্রজেন দেবশর্মা পলাতক।

আরও পড়ুন, শহরের রাস্তায় বাস, লরি ও ক্যাবের মুখোমুখি সংঘর্ষ, দেখুন ভিডিও

অভিযোগ, শুধু স্কুলের ভিতরেই নয়। স্কুল থেকে প্রায় চার কিলোমিটার দূরে নিয়ে গিয়েও ওই দুই ছাত্রীকে লাগাতার ধর্ষণ করতেন ওই শিক্ষক। ওই স্কুলেই ক্লাস ওয়ানে পড়ে নির্যাতিত ছাত্রীদের একজনের ভাই। ধর্ষণের ঘটনা দেখে ফেলেছিল সে। বাড়িতে গিয়ে সে-ই সব কথা জানায়।

আরও পড়ুন, সোদপুরে শুটআউট, প্রাতঃভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা যুবক

কিন্তু প্রথমে অভিযোগে কান দেয়নি পরিবার। গুরুজনের নামে খারাপ কথা বলায় ছেলেকেই মারধর করেন মা। দিনকয়েক পরেও একই কাণ্ড দেখে ফের বাড়িতে নালিশ করে নির্যাতিতা ছাত্রীর ভাই। দ্বিতীয়বারের অভিযোগে সন্দেহ হয় পরিবারের। তখন ওই দুই ছাত্রীর সঙ্গে খুলে কথা বলতেই সামনে আসে গোটা ঘটনা। এই ঘটনায় কর্ণজোড়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা ছাত্রীদের পরিবার।

.