Panihati Councillor Murder: ব্যারাকপুর আদালতে গোপন জবানবন্দি ২ প্রত্যক্ষদর্শীর

ভরসন্ধেয়বেলা খুন হন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত।

Updated By: Mar 31, 2022, 09:53 PM IST
Panihati Councillor Murder: ব্যারাকপুর আদালতে গোপন জবানবন্দি ২ প্রত্যক্ষদর্শীর

নিজস্ব প্রতিবেদন: পানিহাটিতে ভরসন্ধেবেলায় কীভাবে খুন হলেন তৃণমূল কাউন্সিলর? কারা খুন করল? ২ প্রত্যক্ষদর্শীর গোপন জবানবন্দি রেকর্ড করা হল ব্যারাকপুর মহকুমা আদালতে। ইতিমধ্যেই দু'জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতেরা এখন পুলিসি হেফাজতে।

রাজ্যে পুরভোটে (Municipal Election 2022) তৃণমূলের (TMC) জয়জয়কার। ব্যতিক্রম নয় উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভাও (Panihati Municipalty)। ৮ নম্বর ওয়ার্ড থেকে জিতেছিলেন অনুপম দত্ত। ১৩ মার্চ সন্ধ্যায় পোষ্যের জন্য খাবার কিনতে গিয়েছিলেন তিনি। অভিযোগ, দোকানের সামনেই তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর বাইক চড়ে চম্পট দেয় তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় অনুপম দত্তকে প্রথমে নিয়ে যাওয়া হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় বেলঘড়িয়ার নার্সিংহোমে। কিন্তু বাঁচানো যায়নি তৃণমূল কাউন্সিলরকে।

আরও পড়ুন: TMC কাউন্সিলরের 'ভুল' জাতীয় সঙ্গীত! অবমাননার অভিযোগ দায়ের করলেন সৌমেন্দু

এই ঘটনার পর আগরপাড়ায় নিহত কাউন্সিলরের বাড়িতে যান মন্ত্রী ফিরহাদ হাকিম ও কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন তাঁরা। অনুপম দত্তের স্ত্রী ও মেয়ের হাতে রামকৃষ্ণের ছবি তুলে দেন মদন মিত্র। এরপর স্থানীয় ক্লাবের সামনে নিহত কাউন্সিলরের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধা জানান কামারহাটির বিধায়ক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.