TMC কাউন্সিলরের 'ভুল' জাতীয় সঙ্গীত! অবমাননার অভিযোগ দায়ের করলেন সৌমেন্দু

দ্য প্রিভেনশন অফ ইনসাল্টস্ টু ন্যাশনাল অনার অ্যাক্ট ১৯৭১-এর ৩ ধারায় অভিযুক্ত হয়েছেন কাঁথি পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল রিনা দাস।

Updated By: Mar 31, 2022, 08:58 PM IST
TMC কাউন্সিলরের 'ভুল' জাতীয় সঙ্গীত! অবমাননার অভিযোগ দায়ের করলেন সৌমেন্দু

নিজস্ব প্রতিবেদন : 'ভুল' জাতীয় সঙ্গীত (National Anthem Controversy) গাওয়ার অভিযোগে তৃণমূল কাউন্সিলর (TMC Councillor) রিনা দাসের (Rina Das) বিরুদ্ধে জাতীয় সঙ্গীত অবমাননার অভিযোগ দায়ের করলেন বিজেপি (BJP) নেতা সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari)। জাতীয় সঙ্গীতকে 'বিকৃত' করে গাওয়া হয়েছে। জাতীয় সঙ্গীতের অবমাননা করা হয়েছে। এই অভিযোগ তুলে কাঁথি থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন শুভেন্দু অধিকারীর ছোটভাই। ইমেইল মারফত অভিযোগ দায়ের করেন তিনি। দ্য প্রিভেনশন অফ ইনসাল্টস্ টু ন্যাশনাল অনার অ্যাক্ট ১৯৭১-এর ৩ ধারায় অভিযুক্ত হয়েছেন কাঁথি পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল রিনা দাস। অভিযোগপত্রে এমনটা জানানো হয়েছে।

প্রসঙ্গত, পাশে দুই মন্ত্রী। একজন প্রাক্তন। অন্যজন বর্তমান। ছিলেন উপ-পুরপ্রধানও। তাঁদেরকে সঙ্গে নিয়েই মঞ্চে দাঁড়িয়ে ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার (National Anthem Controversy) অভিযোগ উঠেছে তৃণমূল কাউন্সিলরের (TMC Councillor) বিরুদ্ধে। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা। এখন তৃণমূল নেত্রীর ভুল জাতীয় সঙ্গীত গাওয়া নিয়ে বিতর্ক দেখা দিয়েছে বুধবার থেকেই। বিষয়টিকে হাতিয়ার করে আসরে নামে বিরোধী বিজেপি। রিনা দাস শুধু কাউন্সিলর নন, তিনি একটি স্কুলের পার্শ্বশিক্ষিকাও! স্বভাবতই, শিক্ষিকা নিজেই ভুল জাতীয় সঙ্গীত গাওয়ায় বিজেপি নেতৃত্বরা বিষয়টিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি।

কেন্দ্রীয় সরকারের লাগামছাড়া পেট্রল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার কাঁথি শহরে যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল। সেখানেই জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি করার সময় মাইক হাতে গাইতে শুরু করেন কাঁথি পুরসভার কাউন্সিলর তথা চেয়ারম্যান ইন কাউন্সিল রিনা দাস। অভিযোগ, তিনি দুই মন্ত্রী, উপ-প্রধানের পাশে দাঁড়িয়ে 'ভুল' জাতীয় সঙ্গীত গান। 

আরও পড়ুন, Asansol By-poll: 'মারের বদলা মার,' অগ্নিমিত্রার ৯ সেকেন্ডের 'হুমকি'! কমিশনে অভিযোগ তৃণমূলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.