সেনাবাহিনীতে চাকরির নামে জালিয়াতি চক্রের পর্দাফাঁস, বাগডোগরায় গ্রেফতার ২

ধৃতদের কাছে্ মিলল বেশ কিছু নথিও।

Updated By: May 1, 2021, 12:26 AM IST
সেনাবাহিনীতে চাকরির নামে জালিয়াতি চক্রের পর্দাফাঁস, বাগডোগরায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্রের পর্দাফাঁস। শিলিগুড়ি লাগোয়া বাগডোগরা থেকে ২ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের কাছ থেকে নকল পরিচয়পত্র, সেনাবাহিনীতে নিয়োগের লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড-সহ বেশ কয়েকটি নথি পাওয়া গিয়েছে।

সামরিক গোয়েন্দারাই গোপন খবর দিয়েছিলেন। সেই খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে সাফল্য পেল পুলিস। ধৃতের নাম অজয় টপ্পো। তাঁকে জেরা করে প্রেম বিশ্বকর্মা নামে আরও এক ব্যক্তির নাম জানতে পারেন তদন্তকারীরা।  এই জালিয়াতি চক্রের তার ভূমিকা কী? জানা গিয়েছে, জেরায় অজয়ই জানায়, প্রেমের সঙ্গে ১৫৮ হাসপাতালে যোগাযোগ আছে। সেই যোগাযোগকে কাজে লাগিয়ে বহু কর্মপ্রার্থী হয়ে সে নিজেই সেনাবাহিনীতে নিয়োগের মেডিক্যাল পরীক্ষা দিয়ে পাস করেছে।

আরও পড়ুন: Covid-এর জেরে বাতিল একাদশের পরীক্ষা, উচ্চ মাধ্যমিক এবার হোম সেন্টারেই

প্রেম বিশ্বকর্মার বাড়ি বাগডোগরা পুঁটিমারি এলাকায়। সূত্রের খবর, যখন তার বাড়িতে হানা দেয় পুলিস, ততক্ষণে অভিযুক্ত পালিয়েছে। তবে স্বামী যে ভুয়ো কর্মপ্রার্থী সেজে সেনাবাহিনীর হয়ে নিজেই মেডিক্যাল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, সেকথা স্বীকার করেছেন প্রেমে বিশ্বকর্মার স্ত্রী রাখি। গ্রেফতার করা হয়েছে তাকে। বাড়িতে তল্লাশি চালিয়ে নকল পরিচয়পত্র, সেনাবাহিনীতে নিয়োগের লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড-সহ বেশ কয়েকটি নথি উদ্ধার করেছে তদন্তকারীরা।

.