মদ্যপানের প্রতিবাদ, মাটিতে ফেলে ২ অন্তঃসত্ত্বার পেটে লাথি!

অভিযোগ, শেখ তাহিরের দুই বোনকে মাটিতে ফেলে পেটে লাথি মাকে বিনোদ ও দীপক। তাঁদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হন শেখ তাহিরও।

Updated By: Jan 10, 2018, 10:39 AM IST
মদ্যপানের প্রতিবাদ, মাটিতে ফেলে ২ অন্তঃসত্ত্বার পেটে লাথি!

নিজস্ব প্রতিবেদন: বাড়ির সামনে মত্ত দুষ্কৃতীদের তাণ্ডবের প্রতিবাদ করার ‘শাস্তি’। মাটিতে ফেলে দুই অন্তঃসত্ত্বার পেটে লাথি মারার অভিযোগ উঠল ২ মত্ত যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের জামুড়িয়ায়।  

আরও পড়ুন: 'হিন্দু' অস্ত্রেই বিজেপির মোকাবিলা মমতার
ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুরে। জামুড়িয়ার বাসিন্দা শেখ তাহিরের বাড়িতে আসেন তাঁর দুই বন্ধু। সেখানে উপস্থিত ছিলেন শেখ তাহিরের দুই বোনও। অভিযোগ, এলাকারই যুবক বিনোদ বাদ্যকর ও দীপক বাদ্যকর মত্ত অবস্থায় তাঁদের বাড়ির সামনে গিয়ে গালিগালাজ করতে থাকেন। বাইরে বেরিয়ে এসে তার প্রতিবাদ করেন শেখ তাহির ও তাঁর দুই বোন। তখনই বিপত্তি বাধে। অভিযোগ, শেখ তাহিরের দুই বোনকে মাটিতে ফেলে পেটে লাথি মাকে বিনোদ ও দীপক। তাঁদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হন শেখ তাহিরও।
চিত্কার চেঁচামেচিতে ততক্ষণে জড়ো হয়ে যান প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। অভিযোগের ভিত্তিতে দীপক বাদ্যকরকে গ্রেফতার করা গেলেও পলাতক বিনোদ। তার খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন: খুচরো নিতে অস্বীকার, ব্যাঙ্ককর্মীর হাতে ‘প্রহৃত’ শিক্ষক
এদিকে, আক্রান্ত দুই মহিলার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের প্রথমে রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

.