Raiganj Wives Death: একই ঘরে, একই পাখায় ঝুলছিল দুই জা-এর দেহ! শিক্ষক স্বামীদের ভূমিকা ঘিরে ধোঁয়াশা

মৃতাদের নাম সুজাতা সরকার ও বর্ণালী সরকার। সুজাতার স্বামী, অভিযুক্ত সুমন সরকার রায়গঞ্জের হাতিয়া হাইস্কুলের শিক্ষক। বর্ণালীর স্বামী, অভিযুক্ত সুজন সরকার ইটাহারের রাজগ্রাম হাইস্কুলের শিক্ষক। 

Updated By: Jun 2, 2022, 02:17 PM IST
Raiganj Wives Death: একই ঘরে, একই পাখায় ঝুলছিল দুই জা-এর দেহ! শিক্ষক স্বামীদের ভূমিকা ঘিরে ধোঁয়াশা

ভবানন্দ সিংহ: একই ঘরে দুই জা'র মৃতদেহ উদ্ধার। ঘটনা ঘিরে রায়গঞ্জের অশোকপল্লির ৩ নম্বর ওয়ার্ডে চাঞ্চল্য। দুই শিক্ষক স্বামীর বিরুদ্ধে স্ত্রী'দের খুনের অভিযোগ তুলেছে মৃতদের বাপের বাড়ির লোকেরা। ঘটনার তদন্তে খোদ পুলিস সুপার।

মৃতাদের নাম সুজাতা সরকার ও বর্ণালী সরকার। সুজাতার স্বামী, অভিযুক্ত সুমন সরকার রায়গঞ্জের হাতিয়া হাইস্কুলের শিক্ষক। বর্ণালীর স্বামী, অভিযুক্ত সুজন সরকার ইটাহারের রাজগ্রাম হাইস্কুলের শিক্ষক। জানা গিয়েছে, বুধবার সন্ধেয় একই ঘরের, একটি ফ্যানে ঝুলন্ত অবস্থায় দুই জা-এর মৃতদেহ উদ্ধার হয়।  যাকে ঘিরে রহস্য দানা বাঁধে৷ বিয়ের পর থেকে উভয় দম্পতির মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত বলে অভিযোগ। তাই স্বামীদের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে।
 
যদিও প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই মনে করছে পুলিস। তবে চাকরি না পেয়ে মানসিক অবসাদে স্ত্রী আত্মঘাতী হয়েছেন বলে দাবী করেছেন অভিযুক্ত সুমন সরকার। দুই মৃতারই পাঁচ এবং চার বছরের কন্যা ও পুত্র সন্তান রয়েছে। দুই শিক্ষকের স্ত্রীর এ ভাবে একসঙ্গে মৃত্যুর ঘটনায় হতবাক স্থানীয়রাও। এমনকী এলাকার কাউন্সিলরও। রাতেই দুই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রায়গঞ্জ থানার পুলিস। পুলিস সুপার সানা আখতার জানিয়েছেন, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.