জুয়ার ঠেকে বিবাদের জের? ভাঙড়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে খুন ২ যুবককে

নিহতদের বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jun 27, 2021, 10:44 AM IST
জুয়ার ঠেকে বিবাদের জের? ভাঙড়ে বাড়ি থেকে নিয়ে গিয়ে খুন ২ যুবককে

নিজস্ব প্রতিবেদন: জুয়ার ঠেকে বিবাদের জেরেই কি খুন? দুই যুবকের মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনা ভাঙড়ে। পরিবারের লোকেদের দাবি, কারও সঙ্গে কোনও ব্যক্তিগত শক্রতা ছিল না। নিহতদের এক বন্ধুকে  গ্রেফতার করেছে পুলিস।

নিহতেরা হল রবিউল ইসলাম ও লাল্টু মোল্লা। আর পুলিস যাকে গ্রেফতার করেছে, তার নাম নেত্তাউদ্দিন খান। তিনজনেরই বাড়ি ভাঙড়ের কাশিপুর থানার বানিয়াড়া এলাকায়।  পরিবারের লোকেদের দাবি,  প্রায়দিনই মদ্যপান করে এলাকার ঘুরে বেড়াত রবিউল, লাল্চু ও নেত্তাউদ্দিন। শনিবার সন্ধেবেলায় তার অন্যথা হয়নি। প্রথমে তাঁদের আত্মীয়ের দোকানে গিয়েছিল তিন বন্ধু। কিন্তু নেশার ঘোরে অসংলগ্ন কথাবার্তা বলায় ওই আত্মীয় তাঁদের চলে যেতে বলেন। এরপর গভীর রাতে রবিউল ও লাল্টুর নিথর দেহ উদ্ধার হয়। নেত্তাউদ্দিন অবশ্য রাতে বাড়ি ফিরেছিল। 

আরও পড়ুন: আচমকাই গোটা এলাকা কনটেনমেন্ট জোন! আটকে গেল বরপক্ষের গাড়ি, তুমুল বিক্ষোভ এলাকায়

জানা গিয়েছে,  স্রেফ মদ্যপান করাই নয়, জুয়ার ঠেকে যাওয়ারও অভ্যাস ছিল রবিউল, লাল্টু ও নেত্তাউদ্দিনের। প্রাথমিক তদন্তে অনুমান, মদ্যপ অবস্থায় জুয়ার ঠেকে বিবাদের কারণে রবিউল, লাল্টুকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। আর তাতেই মৃত্যু হয়েছে দু'জনের। তদন্তে নেমেছে কাশীপুর থানার পুলিস।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.