Panchayat Election 2023: মনোনয়নের শেষদিনে দুষ্কৃতীদের মুক্তাঞ্চল ভাঙড়!

২ নম্বর বিডিও অফিসে ISF প্রার্থীদের মনোনয়নে বাধা দেওয়ার অভিযোগ। পুলিসের সামনেই চলল বোমা, গুলি। গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল ২ জনের।

Updated By: Jun 15, 2023, 06:24 PM IST
Panchayat Election 2023:  মনোনয়নের শেষদিনে দুষ্কৃতীদের মুক্তাঞ্চল ভাঙড়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: একেবারে খুল্লমখুল্লা দুষ্কৃতী তাণ্ডব! ISF প্রার্থীদের মনোনয়নে 'বাধা'। পুলিসের সামনেই চলল বোমা, গুলি! গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল এক ISF কর্মীর। মনোনয়নের শেষদিনেও উত্তপ্ত ভাঙড়।

ঘটনাটি ঠিক কী? আজ, বৃহস্পতিবার শেষদিন। ভাঙড় ২ নম্বর বিডিও অফিসে মনোনয়ন জমা দিতে যান ISF-র একশোরও বেশি প্রার্থীরা। কিন্তু তখন বিডিও-র অফিসের সামনে কার্যত মুড়ি-মুড়কির মতো বোমা পড়ছে, সঙ্গে গুলিও! এমনকী, মুখে গামছা আর হাতে লাঠি নিয়ে বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুরও চালাতে দেখা যায় দুষ্কৃতীদের।

নেপথ্যে কারা? তৃণমূলের দিকেই অভিযোগে আঙুল তুলেছে ISF। তাদের অভিযোগ, যাতে কেউ মনোনয়ন জমা দিতে না পারেন, সেকারণেই সকাল থেকে গোটা নিজেদের দখলের রেখেছিল আরাবুল ইসলামের অনুগামীরা। শেষপর্যন্ত মনোনয়ন জমা নেওয়ার দাবিতে বিডিও অফিসের সামনে ধরনায় বসে পড়েন ISF প্রার্থীরা। 

আরও পড়ুন: Panchayat Election 2023: পুলিসকে লক্ষ করে ইট বৃষ্টি, মনোনয়ন ঘিরে উত্তপ্ত বীরভূমের আমোদপুর

ঘটনাস্থলে যায় বিশাল পুলিসবাহিনী। যে এলাকায় তাণ্ডব চালাচ্ছিল দুষ্কৃতীরা, ভাঙড়ের সেই বিজয়গঞ্জ বাজারের যান স্বয়ং বারুইপুর পুলিস জেলার এসপি মিস পুষ্পা। কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণে আসা তো দুর, উল্টে পুলিসের সামনেই চলতে থাকে বোমাবাজি। এমনকী,  এক পুলিশকর্তাদের ধাক্কা মারেন দুষ্কৃতীরা। 

এর আগে, সকালে বিডিও অফিসের সামনে সিপিএম প্রার্থীদের সঙ্গে বচসা হয় তৃণমূল। বস্তুত,  যেদিন মনোনয়ন শুরু হয়, সেদিন থেকে উত্তপ্ত ভাঙড়। অভিযোগ, মনোয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে ISF প্রার্থীদের। দু'দলের সংঘর্ষে গতকাল, বুধবারও মুড়ি-মুড়কির মতো বোমা পড়েছিল বিবিরহাট এলাকায় বাসন্তী হাইওয়তে। এরপর পরিস্থিতি সামাল দিতে গেলে পুলিসের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেধে যায় আইএসএফ কর্মীদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.