WB Assembly Election 2021: সমস্যা Central Force-কে নিয়ে নয়, গোলমালের শিকড় দিদির উস্কানি: Modi

মোদী বলেন, আজকাল এখানে এক নতুন কথা শুনতে পাচ্ছি। এবার আর নিজের জন্য নয়, ভাইপোর জন্য নতুন নতুন পরিকল্পনা করছেন দিদি

Updated By: Apr 10, 2021, 05:53 PM IST
WB Assembly Election 2021: সমস্যা Central Force-কে নিয়ে নয়, গোলমালের শিকড় দিদির উস্কানি: Modi

নিজস্ব প্রতিবেদন: মাথাভাঙায় কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যুর পেছনে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হিংসার রাজনীতি। নদিয়ার কৃষ্ণনগরের সভা থেকে এভাবেই তৃণমূল নেত্রীকে নিশানা করলেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-BREAKING: শীতলকুচির ১২৬ নম্বর বুথে বন্ধ ভোট, বিকেলের মধ্যে রিপোর্ট তলব কমিশনের

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব হতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেই নিশানা করেছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়(Mamata Banerjee)। অমিত শাহের পদত্যাগের দাবিও করেছেন তিনি। আগামিকাল মাথাভাঙায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন মমতা। এদিকে, কৃষ্ণনগরের সভা থেকে মমতাকে পাল্টা বিঁধলেন নরেন্দ্র মোদী(Narendra Modi)।

প্রধানমন্ত্রী বলেন, কেন্দ্রীয় বাহিনী গোটা দেশে ভোট করায়। নিরপেক্ষ ভাবেই ভোট করায়। চার রাজ্যে ভোট শেষ হয়েছে। দিদি, সমস্য়া কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে নয়, সমস্যা আপনার হিংসার রাজনীতিকে নিয়ে। সমস্যা হল ছাপ্পা ভোট। সমস্যা আপনার উস্কানিমূলক বক্তব্যকে নিয়ে। মনে রাখবেন দিদি, এটা ২০২১-র বাংলা।  এখন আর গণতন্ত্রের সঙ্গে খেলা করা যাবে না। মানুষ একজোট হচ্ছে। বাংলার গরিব, মধ্যবিত্ত আপনাকে এবার হারিয়ে দেবে। দিদি, এই ভিড় দেখুন। এই ভোটে বিজেপি শুধু নয়, বাংলার মানুষ লড়াই করছেন। মানুষ আপনাকে হারানোর জন্য মাঠে নেমে পড়েছে।

আরও পড়ুন-ভোটের লাইনে গিয়ে গুলি চালিয়ে দিলি! চক্রান্তকারী অমিত শাহ ইস্তফা দিন: Mamata

মোদী আরও বলেন, আজকাল এখানে এক নতুন কথা শুনতে পাচ্ছি। এবার আর নিজের জন্য নয়, ভাইপোর জন্য নতুন নতুন পরিকল্পনা করছেন দিদি। কিন্তু বাংলার মানুষ বুঝতে পেরেছে। তাই প্রথম দফা থেকেই তৃণমূলের বিরুদ্ধে ভোট দিচ্ছে। হার বুঝতে পেরেই বাংলার বাইরে রাজনীতি করার চেষ্টা করছেন দিদি। তাই বাংলার মানুষে ঠিক করে ফেলেছে, এবার খেলা শেষ হবে। হিংসার খেলা শেষ হবে, তোলাবাজির খেলা শেষ হবে, কাটমানির খেলা শেষ হবে। হারের ভয়ে দিদির মুখে যে রাগ দেখা যায় তার কারণ শুধু মোদী বা বিজেপি নয়। এর কারণ সেইসব লোক যাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দিদি। 

.