West Bengal Election 2021: ভোটের লাইনে গিয়ে গুলি চালিয়ে দিলি! চক্রান্তকারী অমিত শাহ ইস্তফা দিন: Mamata

কোচবিহারের ঘটনায় অমিত শাহের (Amit Shah) বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Updated By: Apr 10, 2021, 02:51 PM IST
West Bengal Election 2021: ভোটের লাইনে গিয়ে গুলি চালিয়ে দিলি! চক্রান্তকারী অমিত শাহ ইস্তফা দিন: Mamata

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারে (Cooch Behar) বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যুর ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর পদ থেকে অমিত শাহের (Amit Shah) ইস্তফা দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerje)। আরও একবার অভিযোগ করলেন, স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে চলছে নির্বাচন কমিশন (Election Commission)।

বনগাঁ দক্ষিণের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, 'ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা ৪ জনকে গুলি করে মেরে দিয়েছে দিল্লির পুলিস। আর একজনকে সকালে মেরেছে। মোট ৫ জনের মৃত্যু হয়েছে। আমার ৫টা ভাইকে মেরে দিয়ে বলছে গ্রামবাসীরা নাকি বন্দুক কাড়তে এসেছিল! লজ্জা করে না। গলায় দড়ি দিয়ে মরা উচিত বিজেপির। মানুষ খুনের রক্ত দিয়ে বড় বড় কথা বলে।'

ঘটনায় অমিত শাহের (Amit Shah) বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করে মমতা (Mamata Banerjee) বলেন,'স্বরাষ্ট্রমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিন অমিত শাহ। তুমি চক্রান্তকারী। আমি অনেক দিন ধরে বলছি সিআরপিএফ অত্যাচার করছে। আমি সিআরপিএফের বিরুদ্ধে নই। গ্রামে গ্রামে মেয়েদের উপরে অত্যাচার, অসম্মান করা হচ্ছে। বিজেপিকে ভোট দেওয়ার জন্য ছেলেমেয়েদের ভয় দেখাচ্ছে সিআরপিএফ। 

বিজেপির হেরে গিয়েছে বলে দাবি করেন মমতা (Mamata Banerjee)। বলেন, 'ভোটের লাইনে গিয়ে গুলি চালিয়ে দিলি। এত বড় সাহস কে দিল! আমার পঞ্চায়েতেও এত লোক মারা যায়নি। স্বরাষ্ট্রমন্ত্রকের নিয়ন্ত্রণে চলে গিয়েছে এই নির্বাচন কমিশন। আজ ৫ জনকে নিয়ে ২০ জন মারা গিয়েছে। আমার দলের ১৩ জন রয়েছে। এদের ভোট দেবেন? হেরে গিয়েছে জেনে গুলি করে লোক মারছে। বিজেপি পুরো হেরে গিয়েছে। তিনটে নির্বাচন হয়ে গিয়েছে। আজ চতুর্থ দফা। বিজেপি জানে জিতবে না। তাই একমাত্র অস্ত্র বোমা চালাও, গুলি চালাও। খবরদার ভয় পেয়ে ওদের ভোটটা দেবেন না।'

আগামিকাল, রবিবার শীতলকুটি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ইস্তফার দাবিতে মিছিল পরে কালো ব্যাজ পরে গোটা রাজ্যে মিছিলের কর্মসূচি নিয়েছে তৃণমূল।

আরও পড়ুন- নির্বিঘ্নে ভোটের জন্য বাহিনীকে ঘেরাও করতে বলেছি, কমিশনকে জবাব Mamata-র